• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২০, ০৩:৩২ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২৪, ২০২০, ০৩:৩২ পিএম

আজ জিতবে বাংলাদেশ : মুশফিক

আজ জিতবে বাংলাদেশ : মুশফিক
মুশফিকুর রহিম। ফটো : টুইটার

বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) চিঠি দিয়ে পাকিস্তান সফরে যাননি  টাইগারদের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম। পাকিস্তানে না যাওয়ার পেছনে পরিবারের নিষেধকেই কারণ হিসেবে দেখিয়েছেন মুশফিক।

খানিক আগেই লাহোরে পাকিস্তানের বিপক্ষে জয়ের লক্ষ্য নিয়ে মাঠে নেমেছে বাংলাদেশ ক্রিকেট দল। তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে বাংলাদেশ জিতবে বলেই মুশফিক নিজের প্রত্যাশার কথা জানিয়েছেন।

শুক্রবার (২৪ জানুয়ারি) দুপুর ১টা ৪৩ মিনিটে টুইটারে মুশফিক লিখেছেন, আজ আমরা জিতব, ইনশা আল্লাহ। আমার সব সতীর্থদের জন্য শুভকামনা। তোমাদের অনেক মিস করবো... চলো বাংলাদেশ।

উল্লেখ্য, বঙ্গবন্ধু বিপিএলের ফাইনাল শেষে খুলনা টাইগার্সের অধিনায়ক মুশফিককে সংবাদ সম্মেলনে পাকিস্তান সফরের প্রসঙ্গে প্রশ্ন করা হয়। জবাবে তিনি বলেন,বাংলাদেশ দলের একটা সিরিজে বিশ্রাম নিতে হবে এটার চেয়ে বড় পাপ আমার জন্য হতে পারে না। আমার কিন্তু সুযোগ ছিল পিএসএলের মতো বড় টুর্নামেন্টে খেলার। প্রথমেই না করে দিয়েছি। কারণ, জানি পুরো পিএসএল পাকিস্তানে হবে। তখনই বলেছি যেহেতু পরিবারও আমাকে অনুমতি দিচ্ছে না। আমার পরিবার পাকিস্তানে খেলতে যাওয়াকে ঝুঁকিপূর্ণ মনে করে। তারা আমাকে যেতে দিতে চায় না। তারা আমাকে মিস করবে। আমার কথা ভেবে চিন্তায় অস্থির হবে। আমি তো আর তাদের শঙ্কা ও উদ্বেগের ভেতর ফেলে পাকিস্তান সফরে খেলতে যেতে পারি না। সেখানে গিয়ে আমি স্বস্তিতে থাকতে পারতাম না।  

আরআইএস 
 

আরও পড়ুন