• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২০, ১০:৫২ এএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২৫, ২০২০, ১০:৫২ এএম

ইন্টার মিলানে ভিক্টর মোসেস

ইন্টার মিলানে ভিক্টর মোসেস
নিজের শতভাগ দিয়ে ইন্টার মিলানকে ক্লাবকে সহায়তা করতে আশাবাদী ভিক্টর মোসেস। ফটো : গালো ইমেজেস

চেলসি থেকে ধারে ইন্টার মিলানে যোগ দিয়েছেন নাইজেরিয়ান স্ট্রাইকার ভিক্টর মোসেস। সিরি এ ক্লাব ইন্টারের পক্ষ থেকে এ কথা জানানো হয়েছে। এর মাধ্যমে ব্লুদের সাবেক কোচ এন্টোনিও কন্তের সঙ্গে আবারো মিলিত হলেন মোসেস।

ইন্টার মিলান এক বিবৃতিতে জানিয়েছে, ২০১২ সালে চেলসিতে যোগ দেয়ার পর দীর্ঘদিন ধারে বিভিন্ন ক্লাবে খেলেছেন মোসেস। যদিও মিলানে তার সঙ্গে চুক্তির বিষয় নিয়ে বিস্তারিত কিছু জানা যায়নি। তবে মিলান ভিত্তিক গণমাধ্যম সূত্রে জানা গেছে, মোসেসের সঙ্গে ইন্টারের সাড়ে ৩ বছরের চুক্তি হয়েছে।

চেলসিতে থাকাকালীন কন্তের বেশ প্রিয় খেলোয়াড় ছিলেন ২৯ বছর বয়সী মোসেস। এ প্রসঙ্গে ক্লাবের ওয়েবসাইটে মোসেস বলেছেন, ‘আবারো কন্তের সঙ্গে কাজ করতে পারাটা সত্যিই সৌভাগ্যের। আমি দারুণ খুশি। আমি তার সঙ্গে কথা বলেছি। ইতোমধ্যেই কন্তে আমাকে ক্লাবের লক্ষ্য সম্পর্কে জানিয়েছেন। এখন থেকে আমি তাদেরই একটি অংশ। আশা করছি, নিজের শতভাগ দিয়ে ক্লাবকে সহায়তা করতে পারবো।’

চলতি মাসের শুরুতে ম্যানচেস্টার ইউনাইটেড থেকে ইংলিশ ফুলব্যাক অ্যাশলে ইয়াংকে দলভুক্ত করার পর শীতকালীন ট্রান্সফার উইন্ডোতে এই নিয়ে দ্বিতীয় খেলোয়াড়ের সঙ্গে চুক্তি করলো ইন্টার মিলান। এখনো টটেনহ্যামের মিডফিল্ডার ক্রিস্টিয়ান এরিকসেনকে দলে পাওয়ার অপেক্ষায় লীগে দুর্দান্ত ফর্মে থাকা ক্লাবটি।

সূত্র : বাসস

আরআইএস 

আরও পড়ুন