• ঢাকা
  • মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২০, ৬ ফাল্গুন ১৪২৬

জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা

মুজিববর্ষ
প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২০, ১২:৫৩ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২৭, ২০২০, ১২:৫৩ পিএম

নাপোলির কাছে হেরে গেল জুভেন্টাস

ক্রীড়া ডেস্ক
নাপোলির কাছে হেরে গেল জুভেন্টাস
নাপোলির কাছে হারের পর জুভেন্টাসের ফুটবলাররা হতাশায় ভেঙে পড়েন। ফটো : গেটি ইমেজ

সিরি-এ তে ক্রিশ্চিয়ানো রোনালদো টানা অষ্টম ম্যাচে গোলের দেখা পেলেও জয়ের দেখা পায়নি তার দল জুভেন্টাস। নাপোলির কাছে ২-১ গোলে হেরে গেছে তুরিনের বুড়িরা।

ঘরের মাঠে টানা চার ম্যাচ হারের পর অবশেষে জয়ের দেখা পেল নাপোলি। শেষ ১৩ ম্যাচে এটি তাদের দ্বিতীয় জয়। অন্যদিকে, টানা চার জয়ের পর হারের স্বাদ পেল আসরে দ্বিতীয় পরাজয়ের মুখ দেখা জুভেন্টাস। 

রোববার (২৬ জানুয়ারি) রাতে আলিয়াঞ্জ স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের প্রথমার্ধে কোনো দলই গোলের দেখা পায়নি। 

বিরতির পর ৫৩ মিনিটে রোনালদো গোল করলেও তাকে বল পাস দেয়ার সময় অফসাইডে ছিলেন গঞ্জালো হিগুয়েন। ফলে রেফারি বাঁশি বাজিয়ে অফসাইডের সংকেত দিলে সেই গোল বাতিল হয়ে যায়। 

ম্যাচের ৬৩ মিনিটে ইতালিয়ান উইঙ্গার লরেঞ্জো ইনসিনিয়ার শট আটকে দিলেও বল বিপদমুক্ত করতে পারেননি জুভেন্টাসের পোলিশ গোলরক্ষক ভয়চেক সেজনি। ফিরতি বল পেয়ে বাঁ পায়ে লক্ষ্যভেদ করে নাপোলিকে লিড এনে দেন পোলিশ মিডফিল্ডার পিওতর জিয়েলিনস্কি। 

৮৬ মিনিটের মাথায় লরেঞ্জো ইনসিনিয়া ডি বক্সের ভেতর থেকে ডান পায়ের ভলিতে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন। কার্যত তার এই গোলেই ম্যাচের ভাগ্য নির্ধারণ হয়ে যায়। 

নির্ধারিত সময়ের শেষ মিনিটে রগ্রিগো বেন্তানকুরের বাড়ানো বল আদায় করে জুভেন্টাসের হয়ে ব্যবধান কমান রোনালদো। এটি লীগে তার ১৭তম গোল। 

২১ ম্যাচে ১৬ জয় ও ৩ ড্রয়ে ৫১ পয়েন্ট নিয়ে টেবিলে সবার উপরে আছে জুভেন্টাসের। তিন পয়েন্ট পেছনে থেকে দ্বিতীয় স্থানে আছে ইন্টার মিলান। ২৭ পয়েন্ট নিয়ে তালিকার দশম স্থানে আছে নাপোলি।

আরআইএস 
 

আরও পড়ুন