• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২০, ০২:৫৪ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২৭, ২০২০, ০২:৫৪ পিএম

পাকিস্তান সফরের টেস্ট একাদশে তাসকিন? 

পাকিস্তান সফরের টেস্ট একাদশে তাসকিন? 
তাসকিন আহমেদ। ফাইল ফটো

জাতীয় দল থেকে অনেক দিন ধরেই দূরে থাকা পেসার তাসকিন আহমেদকে বঙ্গবন্ধু বিপিএলে রংপুর রেঞ্জার্সের হয়ে সর্বশেষ মাঠে দেখা গিয়েছিল। যদিও নজরকাড়া পারফরম্যান্স দেখাতে তিনি সক্ষম হননি। 

টাইগাররা যখন পাকিস্তান সফরে ব্যস্ত তখন সপরিবারে ওমরাহ পালন করতে সৌদি আরব গিয়েছেন তাসকিন। বাবা-মা ও স্ত্রীসহ এখন তিনি পবিত্র মক্কা নগরীতে অবস্থান করছেন। আগামী ৩০ জানুয়ারি সৌদি আরব থেকে তার দেশে ফেরার কথা রয়েছে।

ওমরাহ পালনের মাঝেই তাসকিন জাতীয় দলে ফেরার ইঙ্গিত পেয়ে গেছেন। পাকিস্তান সফরের জন্য বাংলাদেশের টেস্ট একাদশে তাকে রাখা হবে বলে একটি সূত্র জানিয়েছে। সূত্রটি জানায়, টেস্ট স্কোয়াডে পেসার তাসকিন আহমেদকে রেখেই বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের কাছে অনুমোদনের জন্য পাঠানো হয়েছে।

বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু জানিয়েছেন, পাকিস্তান সফরে একটিমাত্র টেস্টই খেলা হবে। তাই স্কোয়াড ১৪ বা ১৫ জনের করতে পারি। বেশি একটা পরিবর্তন করব না।

প্রসঙ্গত, টি-টোয়েন্টি সিরিজ খেলে দেশে ফিরে ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে বাংলাদেশের টেস্ট খেলতে দল আবার যাবে পাকিস্তানে। ৭ ফেব্রুয়ারি রাওয়ালপিণ্ডিতে পাকিস্তানের বিপক্ষে হবে প্রথম টেস্ট।

আরআইএস 
 

আরও পড়ুন