• ঢাকা
  • সোমবার, ০৩ আগস্ট, ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭
প্রকাশিত: ফেব্রুয়ারি ১২, ২০২০, ০৪:৪৪ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ১২, ২০২০, ০৪:৪৪ পিএম

এনামুল জুনিয়র সভাপতি, তাজিন সা. সম্পাদক

সিলেট ক্রিকেটার্স এসোসিয়েশনের কমিটি গঠন

ক্রীড়া ডেস্ক
সিলেট ক্রিকেটার্স এসোসিয়েশনের কমিটি গঠন

সিলেট ক্রিকেটার্স এসোসিয়েশনের কমিটি গঠন করা হয়েছে। বুধবার (১২ ফেব্রুয়ারি) এক আঢ়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্যদিয়ে এসোসিয়েশনের ৬১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়। এসোসিয়েশনের নিয়ম অনুযায়ী বিদায়ী সভাপতি রেজাউল করিম নাচন এই কমিটি অনুমোদন করেন। 

জাতীয় টিমের সাবেক খেলোয়াড় এনামুল হক জুনিয়রকে সভাপতি এবং আহমেদ সাদিকুর রহমান তাজিনকে সাধারণ সম্পাদক করে গঠিত কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি ইমতিয়াজ হোসেন তান্না, ইজাজ আহমদ, যুগ্ম সম্পাদক আবু জায়েদ চৌধুরী রাহী, রাহাতুল ফেরদৌস জাবেদ, নাবিল সামাদ, অর্থ সম্পাদক তাসভীর রায়হান সিদ্দিকী সাদি, সহ-অর্থ সম্পাদক সাইদুর রহমান সাইদ, সাংগঠনিক সম্পাদক আজাদ খান, জাকির হাসান, সহ-সাংগঠনিক সম্পাদক মেহদি মাহবুব চৌধুরী, মাসু আহমদ, সৈয়দ খালেদ আহমদ, তথ্য ও প্রচার সম্পাদক সায়েম আলম রিজভি, ইমরান আলী এনাম, সহ-প্রচার সম্পাদক আনোয়ার আকবর চৌধুরী, মাহবুবুল হাসান, দপ্তর সম্পাদক রুমান আহমেদ  মিজানুর রহমান সায়েম, সহ-দপ্তর সম্পাদক তৌফিক খান তুষার, আসাদুল্লাহ গালিব। 

সদস্যরা হলেন- সায়মন, মিসবাহ, পলাশ, জয়নুল, নাসির, একরাম, সফর, হাদী, রাজা, আবিদ, ফাহাদ, মেনন, সুহেল, ফয়সল, তানজিন, শাহরিয়ার ওলি, ইরফান, ণাজমূল, সিয়াম অর্ক, ময়নুল, সম্রাট, নবাব, আশরাফুল, আলম, জাবেদ, আকবর, কামিল, সাইফুল, মহসিন, ইমতিয়াজ, জিয়াউল, সাইফুদ্দিন, রাশেদুল প্রমুখ।

সিলেটের বিশিষ্টজন এবং ক্রীড়া ব্যক্তিত্বদের নিয়ে একটি উপদেষ্টা পরিষদও রাখা হয়েছে কমিটিতে। তারা হলেন- শফিউল আলম চৌধুরী নাদেল, রাজিন সালেহ, অলক কাপালি, তাপস বৈশ্য, নাজমুল হোসেন, হাসিবুল হোসেন শান্ত, এ কে এম মাহমুদ ইমন, ফরহাদ কুরেশী, তকরিমুল হাদী কাবি, পাপলু দত্ত, ওয়াসিজ্জুমান ওনি, রানা মিয়া সৈয়দ পারবেজ আহমদ, রেজাউল হক প্রমুখ। 

শেষে বিদায়ী সভাপতি রেজাউল করিম নাচনকে ফুলেল শুভেচ্ছা জানান নতুন কমিটির সদস্যরা।

এফসি