• ঢাকা
  • মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২০, ৬ ফাল্গুন ১৪২৬

জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা

মুজিববর্ষ
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২০, ০৩:০২ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ১৩, ২০২০, ০৩:০৩ পিএম

৩৪১ কোটি টাকায় বিচ্ছেদ ক্লার্ক দম্পত্তির!

ক্রীড়া ডেস্ক
৩৪১ কোটি টাকায় বিচ্ছেদ ক্লার্ক দম্পত্তির!

প্রায় সাত বছরের সম্পর্কের অবসান ঘটিয়ে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন অস্ট্রেলিয়ার হয়ে বিশ্বকাপজয়ী অধিনায়ক মাইকেল ক্লার্ক ও তার স্ত্রী কাইলি ক্লার্ক। বেশ কিছুদিন আগেই নিজেদের সম্পর্ক ছিন্ন করেন এই দম্পত্তি। তবে এতদিন ব্যাপারটা গোপন ছিল। এবার এক বিজ্ঞপ্তির মাধ্যমে নিজেদের সম্পর্কের ইতি টানার ঘোষণা দিয়েছেন মাইকেল ও কাইলি ক্লার্ক। 

দুজনের সম্মিলিত বিজ্ঞপ্তিতে তারা বলেন, ‘একের অন্যের প্রতি সর্বোচ্চ শ্রদ্ধা রেখেই, আমরা পারস্পরিক মতামত বিবেচনায় সিদ্ধান্ত নিয়েছি যে, এটাই (বিচ্ছেদ) আমাদের জন্য সবচেয়ে ভালো হবে। তবে আমরা দুজন একসঙ্গেই আমাদের মেয়ের দেখভাল করবো। আমাদের পরিবার ও বন্ধুদের কথা না বললেই নয়। দারুণ সাপোর্ট দিয়েছে আমাদের। এ মুহূর্তে আমরা একান্ত সময় চাচ্ছি দুজনেই। যাতে করে জীবনের পরবর্তী সময়টা ভালোভাবে কাটাতে পারি।’

দেড় বছর চুটিয়ে প্রেম করার পর ২০১২ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন মাইকেল ক্লার্ক ও কাইলি ক্লার্ক। ২০১৫ সালে ক্লার্কের আন্তর্জাতিক অবসরের সময় মাঠেই ছিলেন কাইলি। একই বছর জন্ম নিয়েছিল এ দম্পতির একমাত্র কন্যা সন্তান কেলসি ক্লার্ক। সকলের কাছে দারুণ এক জুটিই ছিলেন তারা।

কিন্তু ডেইলি মেইলের প্রতিবেদন অনুযায়ী, গত সেপ্টেম্বরেই প্রায় ৪০ মিলিয়ন ডলারের (বাংলাদেশি মুদ্রায় ৩৪১ কোটি টাকার বেশি) বিনিময়ে বিচ্ছেদ সম্পন্ন হয়েছে ক্লার্ক ও কাইলির। যা তারা শুরুতে গোপনই রেখেছিল। শুধু তাই নয়, গত জানুয়ারি পর্যন্ত প্রায় সব জায়গায় একসঙ্গেই দেখা গিয়েছে ক্লার্ক ও কাইলিকে।

এমএইচবি

আরও পড়ুন