• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২০, ০৭:১৮ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ১৩, ২০২০, ০৭:১৮ পিএম

নড়াইলবাসীর ভালোবাসায় সিক্ত হলেন বিশ্বজয়ী অভিষেক

নড়াইলবাসীর ভালোবাসায় সিক্ত হলেন বিশ্বজয়ী অভিষেক

নড়াইলে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী ক্রিকেটার অভিষেক দাসকে ভালোবাসায় সিক্ত করে বরণ করে নিয়েছেন নড়াইলবাসী। বৃহস্পতিবার দুপুরের দিকে নভোএয়ারের একটি ফ্লাইটে যশোর বিমান বন্দরে এসে পৌঁছান অভিষেক দাস অরন্য। বিমান বন্দরে বাবা অসিত দাস, মা অরুনা দাসসহ পরিবারের লোকজন অভিষেককে ফুলের মালা পরিয়ে বরণ করে নেন। 

তারপর গাড়িতে করে যাত্রা নড়াইলের উদ্দেশে। তাকে বরণ করতে নড়াইল শহর থেকে ১০ কিলোমিটার দূরে নড়াইল-যশোর সড়কের গাবতলা এলাকায় উপস্থিত হয় শতাধিক মোটর সাইকেল, মাইক্রোবাস ও প্রাইভেটকার নিয়ে আত্মীয় স্বজন-বন্ধু বান্ধবসহ অসংখ্য ক্রিকেটভক্তরা। ওই স্থান থেকে তাকে বরণ করে বর্নাঢ্য শোভাযাত্রার মধ্য দিয়ে তিনটার দিকে নড়াইল শহরে প্রবেশ করেন অভিষেক। 

শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে জাতীয় ক্রিকেটে ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজার বাড়িতে যায়। এ সময় মাশরাফির মা হামিদা বেগম বলাকা ও বাবা গোলাম মর্তজা স্বপনের সাথে সাক্ষাৎ করেন অভিষেক। তারা অভিষেককে মিষ্টি খাইয়ে দেন এবং অভিষেকও তাদের মিষ্টি খাইয়ে দেন। এসময় মাশরাফির মা-বাবা অভিষেকসহ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী দলের জন্য দোয়া কামনা করেন ও শুভেচ্ছা জানান। পরে শোভাযাত্রাটি অভিষেককে নিয়ে তার বাড়ি শহরের বাধাঁঘাট এলাকায় যায় এবং ওই স্থানে স্থানীয়ভাবে সংবর্ধনা দেয়া হয়। 

সংবর্ধনায় অভিষেক বলেন, আপনারা আমার জন্য আশির্বাদ করবেন, আমি যেন এর থেকে ভাল কিছু অর্জন করতে পারি। বাংলাদেশকে ভাল কিছু উপহার দিতে পারি সে চেষ্টা আমি করব। এ সময় মাশরাফি বিন মর্তুজার পিতা গোলাম মোর্তজা স্বপন, অভিষেক দাসের বাবা অসিত দাস, আওয়ামীলীগ নেতা ও পৌরসভার কাউন্সিলর শরিফুল আলম লিটু, বিশিষ্ট ব্যবসায়ী গিয়াসউদ্দিন খান ডালু, ক্রিকেট কোচ সৈয়দ মঞ্জুর তৌহিদ তুহিন, আওয়ামীলীগনেতা হাফিজ খান মিলন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তারিকুল ইসলাম উজ্জ্বল, সাধারন সম্পাদক এস এম পলাশ, জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহারিয়ার মিম, সাধারন সম্পাদক রকিবুজ্জামান পলাশ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এমএইচবি