• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২০, ০২:০৮ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ১৯, ২০২০, ০২:০৮ পিএম

ব্যাটিং বিপর্যয়ের পর তামিম-আল আমিনের ফিফটি

ব্যাটিং বিপর্যয়ের পর তামিম-আল আমিনের ফিফটি

জিম্বাবুয়ের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে খেলছেন যুব বিশ্বকাজয়ী ছয় ক্রিকেটার। তবে সেখানকার ফর্মটা এখানে নিয়ে আসতে পারেননি তাদের বেশির ভাগই। মূলত যুব বিশ্বকাপের দুই ওপেনার তানজিদ হাসান তামিম ও পারভেজ হোসেন ইমন ছাড়া কেউই তেমন ব্যাট হাতে মেলে ধরতে পারেননি নিজেদের। 

একটা সময় তো ব্যাটিং বিপর্যয়েই পড়ে গিয়েছিল বিসিবি একাদশ। শেষ পর্যন্ত বিশ্বকাপজয়ী তানজিদ হাসান তামিম ও এই ম্যাচের অধিনায়ক আল আমিন জুনিয়রের ব্যাটে ম্যাচে ফিরেছে বিসিবি একাদশ। 

বুধবার ম্যাচের দ্বিতীয় দিনে ব্যাটিংয়ে নেমে যুব দলের তিন ব্যাটসম্যান মিলে সাকুল্যে করেছেন ৪ রান। মাহমুদুল জয় ১, শাহাদাত ২ ও আকবর আউট হয়েছেন ১ রান করে। তাদের তিনজনকেই নামানো হয়েছিল বিশ্বকাপে করা নিজেদের পজিশনেই। তবে এক ইনিংসে রান পাননি বলেই যে বাতিলের খাতায় ফেলে দিতে হবে যুবা ক্রিকেটারদের- এমনটাও কিন্তু নয়।

ওই তিন ব্যাটসম্যান না পারলেও ওপেনার হয়েও ৬ নম্বরে খেলতে নেমে ঠিকই নিজের সামর্থ্যের জানান দিচ্ছেন তানজিদ হাসান তামিম। এই প্রতিবেদন লেখা পর্যন্ত সমান ৫ চার ও ছক্কায় ৭০ বলে ৭৯ রান করেছেন তিনি। এছাড়া অধিনায়ক আল আমিন হোসেন অপরাজিত আছেন ১২ চারে ৬৯ রান করে। ৫ উইকেট হারিয়ে ২১১ রান করেছে বিসিবি একাদশ।

এমএইচবি

আরও পড়ুন