• ঢাকা
  • শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০, ২৬ চৈত্র ১৪২৬
প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০২০, ০৪:১০ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২১, ২০২০, ০৭:৪৬ পিএম

সড়ক দুর্ঘটনায় জাতীয় হ্যান্ডবল দলের সোহান নিহত

ক্রীড়া ডেস্ক
সড়ক দুর্ঘটনায় জাতীয় হ্যান্ডবল দলের সোহান নিহত
সোহানুর রহমান সোহান - ছবি : সংগৃহীত

সড়ক দুর্ঘটনায় মাত্র ২১ বছর বয়সে না ফেরার দেশে চলে গেলেন জাতীয় হ্যান্ডবল দলের গোলরক্ষক সোহানুর রহমান সোহান। শুক্রবার (২১ ফেব্রুয়ারি) সকালে কুষ্টিয়ার হোসেনাবাদ এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হন সোহান। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে মারা যান তিনি। দুর্ঘটনায় তার চাচাতো ভাই জয়ও নিহত হয়েছেন। 

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা গেছে, সোহান এবং তার ভাই জয় মোটরসাইকেলে কুষ্টিয়া শহরের দিকে যাচ্ছিলেন। মোটরসাইকেল চালাচ্ছিলেন সোহান। দৌলতপুর উপজেলার হোসেনাবাদ এলাকায় দূরপাল্লার একটি বাসকে ওভারটেক করার সময় বিপরীত দিক দিয়ে আসা একটি বালুর ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান জয়।

পুলিশ জানিয়েছে, আহত অবস্থায় সোহানকে প্রথমে কুষ্টিয়া সদর হাসপাতালে নেয়া হয়। অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে পাবনার ইশ্বরদীতে পৌঁছলে অবস্থার অবনতি হলে তাকে বহনকারী অ্যাম্বুলেন্সটি রাজশাহীতে নেয়া হয়। সেখানে তিনি মারা যান।

সোহান দৌলতপুরের বাহিরমাদি গ্রামের কালু মিস্ত্রির ছেলে। বাংলাদেশ জাতীয় হ্যান্ডবল দলের হয়ে গত ডিসেম্বরে তিনি নেপালে সাউথ এশিয়ান গেমসে অংশ নিয়েছিলেন। পাশাপাশি তিনি জাতীয় যুব হ্যান্ডবল দলেও খেলতেন।

সোহানের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে হ্যান্ডবল ফেডারেশনে। হ্যান্ডবল ফেডারেশনের কর্মকর্তা কামরুল ইসলাম বলেন, ‘সোহান খুবই সম্ভাবনাময় খেলোয়াড় ছিল। ওর মৃত্যুতে বড় ক্ষতি হয়ে গেল জাতীয় দলের।’

বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সভাপতি একেএম নুরুল ফজল বুলবুল, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনূর, বাংলাদেশ হ্যান্ডবল রেফারিজ এসোসিয়েশনের সভাপতি নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহমেদ যুক্ত বিবৃতিতে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এফসি