• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২০, ০৩:৫০ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২৪, ২০২০, ০৩:৫০ পিএম

সৌম্যর বিয়েতেও আছে ক্রিকেটের উপস্থিতি

সৌম্যর বিয়েতেও আছে ক্রিকেটের উপস্থিতি

মিরপুরে জিম্বাবুয়ের বিপক্ষে লড়ছেন সতীর্থরা। সৌম্য সরকারেরও থাকার কথা ছিল তাতে। কিন্তু জীবনের ‘দ্বিতীয় ইনিংস’ শুরুর আনুষ্ঠানিকতা সারতে এই সিরিজে নেই তিনি। আগামী ২৬ ফেব্রুয়ারি বিয়ে করবেন জাতীয় দলের এই ক্রিকেটার। দুইদিন পর সাতক্ষীরায় হবে অনুষ্ঠান। 

তার আগে ওয়েডিং ফটোগ্রাফিতে অংশ নিয়েছিলেন সৌম্য ও তার হবু স্ত্রী। সোমবার নিজের ফেসবুক পেজে হবু স্ত্রীর সঙ্গে তোলা সেসব ছবি আপলোড করেছেন তিনি। বিয়ের সাজে সেজেছেন সৌম্য নিজে। সেই ছবি পোস্ট করেছেন তিনি। স্ত্রী প্রিয়ন্তির ছবি দিয়েছেন। পোস্ট করেছেন দু’জনের এক সঙ্গে তোলা ছবিও।

দারুণ ঝলমলে সেই ওয়েডিং ফটোগ্রাফিতে বিষয়বস্তু হিসেবে যথারীতি থাকল ক্রিকেট। ক্রিকেট হেলমেটের পাশে থাকল সাদা গোলাপ। সৌম্যর এসএস ব্র্যান্ডের ক্রিকেট ব্যাটও পাগড়ি পরে সেজে ওয়েডিং ফটোগ্রাফিতে হাজির! সেই ব্যাটকে পাশে রেখে ছবি তোলার জন্য পোজ দিলেন হবু বউ পূজা। ক্রিকেটকে সঙ্গে রেখে এমন অনেক বিয়ের ছবি নিজের ফেসবুক পেজে পোস্ট করেছেন সৌম্য সরকার।

ভিন্নধর্মী এই ওয়েডিং ফটোগ্রাফি করেছেন কৌশিক ইকবাল। স্টাইলিংয়ে আছেন শাহরুখ আমিন। পোশাক এসেছে আলমিরা থেকে। সাজসজ্জার দায়িত্ব বর্তেছে সুস্মিতা সাহার ওপর। বোঝাই যাচ্ছে বিয়ে শুরুর ইনিংসটাও স্মরণীয় করে রাখার সার্বিক প্রস্তুতি সম্পন্ন করে রেখেছেন সৌম্য সরকার।

এমএইচবি