• ঢাকা
  • রবিবার, ২৯ মার্চ, ২০২০, ১৫ চৈত্র ১৪২৬
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২০, ০৮:৫৬ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২৪, ২০২০, ০৮:৫৬ পিএম

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপের উদ্বোধন 

ক্রীড়া প্রতিবেদক
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপের উদ্বোধন 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান বালক (অনূর্ধ্ব-১৭) এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্ধ্ব-১৭) এর জাতীয় পর্বের উদ্বোধন করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ৮ বিভাগীয় দলের অংশগ্রহণে বয়সভিত্তিক এই দুই টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। এ সময় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মোহাম্মদ আনোয়ার হোসেন ও ভারপ্রাপ্ত সচিব মোহাম্মদ তাজুল ইসলামসহ আরও অনেকে উপস্থিত ছিলেন। 

প্রসঙ্গত, গত বছরের ১ সেপ্টেম্বর টাঙ্গাইল জেলা স্টেডিয়ামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্ধ্ব-১৭) -২০১৯ এর আনুষ্ঠানিক উদ্বোধন হয়। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭)– এ উপজেলা পর্যায়ে ৪ হাজার ৮২৮টি জেলা পর্যায়ে ৫৮১টি বিভাগীয় পর্যায়ে ৬৮টি ও জাতীয় পর্যায়ে ৮টি দলের সর্বমোট ৯৮ হাজার ৭৩০ জন খেলোয়াড় অংশগ্রহণ করে। 

একইসঙ্গে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্ধ্ব-১৭)-এ জেলা পর্যায়ে ৫৮১টি বিভাগীয় পর্যায়ে ৬৮টি ও জাতীয় পর্যায়ে ৮টি দলে মোট ১১ হাজার ৮২৬ জন খেলোয়াড় অংশ নেয়। 

আরআইএস