• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ এপ্রিল, ২০২০, ২৪ চৈত্র ১৪২৬
প্রকাশিত: মার্চ ১২, ২০২০, ০৬:২৯ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ১২, ২০২০, ০৬:২৯ পিএম

স্থগিত লা লিগা, রিয়ালের সব ফুটবলার কোয়ারাইন্টাইনে

ক্রীড়া ডেস্ক
স্থগিত লা লিগা, রিয়ালের সব ফুটবলার কোয়ারাইন্টাইনে

করোনা এবার ভালোভাবেই প্রভাব বিস্তার করছে ফুটবলে। এর আগে এই ভাইরাসের প্রভাবে বন্ধ হয়ে গিয়েছিল ইতালিয়ান সিরি আ। এবার বন্ধ হলো স্প্যানিশ লা লিগা। দুই সপ্তাহের জন্য বন্ধ করা হয়েছে মেসিদের লীগ।

এদিকে কোয়ারাইন্টাইনে নেয়া হয়েছে রিয়াল মাদ্রিদের সব ফুটবলারকে। ক্লাবটির একজন বাস্কেটবল খেলোয়াড় করোনা পজেটিভ হিসেবে ধরা পড়ার পর এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে। ওই খেলোয়াড় লা লিগার ক্লাবটিতেই অনুশীলন সুবিধা নিতেন।

আগামী মঙ্গলবার রাতে চ্যাম্পিয়নস লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে খেলতে নামার কথা রিয়াল মাদ্রিদের। এমন সময়ে হঠাৎ বিপদে জিনেদিন জিদানের দল। আপাতত ক্লাবের সব ধরনের কার্যক্রম বন্ধ করে দেয়া হয়েছে।

রিয়াল মাদ্রিদ এক বিবৃতিতে বলেছে, ‘রিয়াল মাদ্রিদের সিয়েদাদে একসঙ্গেই ট্রেনিং করেছে বাস্কেটবল দল আর ফুটবল দল। তাই দুই দলের খেলোয়াড়দের কোয়ারেন্টাইনে রাখার পরামর্শ দেওয়া হয়েছে।’

লা লিগার পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থানে থাকা রিয়াল মাদ্রিদের শুক্রবার এইবারের বিপক্ষে মাঠে নামার কথা ছিল। এই ম্যাচের সব কার্যক্রম বাতিল করা হয়েছে। লা লিগা কর্তৃপক্ষ জানিয়েছে, কোয়ারেন্টাইন শেষ হবার পর পরবর্তী করণীয় ঠিক করা হবে।

এমএইচবি