• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ৫, ২০২০, ১২:৫৪ এএম
সর্বশেষ আপডেট : জুলাই ৫, ২০২০, ১২:৫৪ এএম

দ্বিতীয়বারের টেস্টেও মাশরাফী করোনা পজিটিভ

দ্বিতীয়বারের টেস্টেও মাশরাফী করোনা পজিটিভ
মাশরাফী বিন মোর্ত্তজা ● ফাইল ছবি

করোনাভাইরাস (কোভিড-১৯) টেস্টে আবারও পজিটিভ হয়েছেন টাইগার সফল অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। শারীরিক অবস্থা ভালো হওয়ায় ১১ দিনের মাথায় টেস্ট করানো হয়েছিল। তবে রিপোর্টে করোনা থেকে মুক্তি মেলেনি বলে জানিয়েছেন মাশরাফীর ছোট ভাই মোরসালিন বিন মোত্তর্জা।

তিনি আরও নিশ্চিত করেছেন, মাশরাফীর শারীরিক অবস্থা ভাল আছে। করোনার কোনও উপসর্গ এখন নেই। পরিবারের সাবাই ভাল আছেন। আর ৪ দিন পর আবারও টেস্ট করানো হবে।

মাঠে ও মাঠে বাইরে সব জায়গাতেই মাশরাফীকে নিয়ে মাতামাতি। করোনায় পজিটিভ হওয়ার পথ থেকে নানা আলোচনা, নাটকীয়তা ও তথ্য বিভ্রান্তি। সমর্থক-সংবাদকর্মীদের ধোঁয়াশা দূর করতে সামাজিক মাধ্যমে মাশরাফীর মতামত দিয়েছেন একাধিকবার।

গত ২০ জুন আক্রান্ত হয়েছেন করোনায়। নিয়ম অনুয়ায়ী ৫ জুলাই করার কথা টেস্ট। মাশরাফীর উপসর্গ আগেই চলে যাওয়ায় চিকিৎসকের পরামর্শ ৩ দিন আগেই টেস্ট করান টাইগার কিংবদন্তি। তাতে লাভ হয়নি। ১৪ দিনের কোটা না মানায় আগের ফলই এসেছে রিপোর্টে। থেকে গেছেন পজিটিভ।

তাই মাশরাফীর ভাই মোরসালিন বিন মোর্ত্তজা জানিয়েছেন, ৪ থেকে ৫ দিন পর আবারও পরীক্ষা করানো হবে।

গেলো ২০ জুন করোনাতে পজিটিভ হন মাশরাফী। শারীরিক সমস্যা খুব একটা না থাকায় বাড়িই চিকিৎসা নিয়েছেন। আর করোনাকালে নড়াইলে দায়িত্ব পালন করেছেন সংসদ সদস্যের দায়িত্ব। সুরক্ষানীতি মেনে সবাইকে সাহায্য করার চেষ্টা করেছেন সাধ্যমত। করোনায় আক্রান্ত ক্ষতিগ্রস্তদের জন্য নেয়া নানা উদ্যাগে প্রশংসায় ভেসেছেন মাশরাফী।

কেএপি

আরও পড়ুন