• ঢাকা
  • শনিবার, ০৮ আগস্ট, ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭
প্রকাশিত: জুলাই ২৭, ২০২০, ০৩:৫১ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ২৭, ২০২০, ০৩:৫১ পিএম

 আইপিএলে থাকছেন তিন বাংলাদেশী

স্পোর্টস ডেস্ক  
 আইপিএলে থাকছেন তিন বাংলাদেশী

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ভারতে না হয়ে আরব আমিরাতে অনুষ্ঠিত হবে । এবারের আসরের নিলামে বাংলাদেশি কোনো খেলোয়াড়ই দল পাননি। তবে ক্রিকেটার না থাকলেও অন্য ভূমিকায় দেখা যাবে তিনজন বাংলাদেশিকে। আইপিএলের ফ্র্যাঞ্চাইজি সানরাইজার্স হায়দ্রাবাদে দুজন ও চেন্নাই সুপার কিংসে একজন বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন। 

মূলত থ্রোয়ার হিসেবে এই তিনজন কাজ করবেন। হায়দ্রাবাদে কাজ করবেন বুলবুল আহমেদ ও রবিউল করিম সেন্টু। এই দুজনই অনেক দিন ধরে বাংলাদেশ জাতীয় দলে থ্রোয়ার হিসেবে আছেন। এবারই প্রথম তারা আইপিএলে কাজ করবেন।

মহেন্দ্র সিং ধোনির দল চেন্নাই সুপার কিংসে থ্রোয়ার হিসেবে কাজ করবেন খলিল খান। তিনি এর আগে এক মৌসুম চেন্নাই সুপার কিংসে ও দুই মৌসুম রাইজিং পুনে সুপার জায়ান্টসের সঙ্গে কাজ করছেন। 

ত্রয়োদশ আইপিএলে চেন্নাইয়ে কাজ করতে যাওয়া খলিল সব কিছু ঠিক থাকলে ১০ আগস্ট দুবাইয়ের বিমান ধরবেন। সেখানে গিয়ে ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকার পর শুরু করবেন কাজ। 

এ ব্যাপার খলিল বলেন, ‘চেন্নাই সুপার কিংসের ম্যানেজমেন্ট আমাকে ফোন করেছিল। আমার ১০ আগস্ট দুবাই যাওয়ার কথা রয়েছে। এটা আমার জন্য অনেক স্বস্তির খবর এবং আমি সত্যিই অনেক আনন্দিত। কারণ সেখান থেকে যে টাকা পাব সেটা দিয়ে পুরো বছর পরিবারের খরচ চালাতে পারব।’

খলিলের যাওয়ার তারিখ নিশ্চিত হলেও বুলবুল এবং সেন্টুর যাত্রার দিনক্ষণ এখনো নিশ্চিত হয়নি। তবে দুজনই যে আইপিএলে যাচ্ছেন এই বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ জাতীয় দলে দীর্ঘসময় কাজ করা ও হায়দ্রাবাদের ভিডিও অ্যানালিস্ট শ্রীনিবাস চন্দ্রশেখরন।

এম

আরও পড়ুন