• ঢাকা
  • বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০, ৮ আশ্বিন ১৪২৭
প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২০, ০৫:০৫ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১৫, ২০২০, ০৫:০৫ পিএম

ভারত-পাকিস্তান ক্রিকেটে অন্ধকার দেখছেন পিসিবি সভাপতি

ক্রীড়া ডেস্ক
ভারত-পাকিস্তান ক্রিকেটে অন্ধকার দেখছেন পিসিবি সভাপতি

রাজনৈতিক সমস্যা নিরসন হওয়া ছাড়া ভারত-পাকিস্তানের দ্বৈরথের ভবিষ্যৎ অন্ধকার দেখছেন বলে জানিয়েছেন পিসিবির সভাপতি এহসান মানি। 

ভারতীয় সংবাদ সংস্থা আইএএনএসকে দেয়া সাক্ষাৎকারে তিনি বলেন, কয়েক বছর ধরে দ্বিপক্ষীয় সিরিজ নিয়ে বিসিসিআইয়ের সঙ্গে আমাদের অনেক কথা হয়েছে। এখন তাদের সঙ্গে আমি আর কোনো কথা বলতে চাইছি না। কিছু বলার থাকলে তাদেরই বলতে হবে। 

এহসান মানি বলেন, টি-টোয়েন্টি ক্রিকেট হোক বা দ্বিপক্ষীয় সিরিজ, সব এখন ভারতের উপরই নির্ভর করছে। এই মুহূর্তে ভারতের সঙ্গে কোনো টি-টোয়েন্টি লীগ খেলার ইচ্ছে আমাদের নেই। প্রথমে আমাদের সঙ্গে দ্বিপক্ষীয় সম্পর্ক (রাজনৈতিক) ঠিকঠাক করতে হবে, তারপর আমরা কথা বলবো।

পিসিবি সভাপতি বলেন, ভারতীয় বোর্ডের সাবেক প্রধান জগমোহন ডালমিয়া, শরদ পাওয়ারদের সঙ্গে অনেক আলোচনা হয়েছে আমার। বিসিসিআইয়ের সঙ্গে আমাদের খুব ভালো ও খোলামেলা সম্পর্ক ছিল। গত ১২ বছরে সেই সম্পর্ক আর আগের মতো নেই। আগে আমাদের সম্পর্কের ভেতর দুই বোর্ডেরই আস্থা ও অসংকোচ ছিল, সততার সঙ্গে পরস্পরের সঙ্গে কথা হতো। এই দফায় পিসিবির দায়িত্বে আসার পর আমি বিস্ময় ও হতাশাভরে দেখলাম, সে সম্পর্ক আর নেই। এখানে অনেক উন্নতি করা জরুরি। আমাদের দিক থেকে আমরা যেকোনো সময়ই কথা বলতে পারি, কিন্তু এক হাতে তো তালি বাজে না!

এসইউ