• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২০, ০৩:৩৮ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২৩, ২০২০, ০৩:৩৮ পিএম

ধোনিকে তুলোধুনো করলেন গম্ভীর 

ধোনিকে তুলোধুনো করলেন গম্ভীর 

আইপিএলে কি মহেন্দ্র সিং ধোনির  ব্যাটিং পজিশন বদলানোর কড়া সমালোচনা করেছেন তার সাবেক সতীর্থ গৌতম গম্ভীর। রাজস্থান রয়্যালসের বিপক্ষে হারের অন্যতম কারণ হিসেবে ধোনির ব্যাটিংকেই দুষছেন বর্তমানে বিজেপির এই সংসদ সদস্য।  

রাজস্থান রয়্যালসের বিপক্ষে হাইস্কোরিং ম্যাচে লক্ষ্য তাড়া করতে নেমে দায়িত্ব পালন করতে পারেননি ধোনি, ১৬ রানে হেরেছে তার দল চেন্নাই সুপার কিংস।  শেষ ওভারে তিনটি ছক্কা হাঁকিয়ে ১৭ বলে ২৯ রান করলেও সাত নম্বর ব্যাটিং পজিশনে নামায় তিনি বেশ সমালোচিত হচ্ছেন। 

দলের হারের জন্য ধোনিরই বড় দায় দেখছেন ভারতের সাবেক ওপেনার গৌতম গম্ভীর। তিনি ধোনিকে তুলোধুনো করে বলেন, ধোনির সাত নম্বরে নামা দেখে আমি বেশ অবাক হয়েছি। সে কেন দেরিতে নামলো?  ম্যাচের পরিস্থিতি বুঝে তার আরো আগে নামা উচিত ছিলো। উচিত ছিল সামনে থেকে নেতৃত্ব দেয়া। কিন্তু সেটি ধোনি পারেনি। বড় লক্ষ্য তাড়া করতে নেমে ফাফ ডু প্লেসিস একাই লড়েছে।

শেষ ওভারে তিনটি ছক্কা মেরেছেন ধোনি। এ বিষয়ে গম্ভীর বলেন, শেষ ওভারে তার তিন ছক্কা কোনো কাজে আসেনি। এটা শুধু ছিল তার ব্যক্তিগত রান। তবে ধোনির জায়গায় অন্য কোনো অধিনায়ক সাত নম্বরে নামলে তাকে নিয়ে আরও বেশি সমালোচনা হতো।

এসইউ