• ঢাকা
  • সোমবার, ২৬ অক্টোবর, ২০২০, ১০ কার্তিক ১৪২৭
প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২০, ০৬:২২ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২৪, ২০২০, ০৬:২২ পিএম

শ্রীলঙ্কা সফরে যাবেন না স্পিন কোচ ভেট্টোরি 

ক্রীড়া ডেস্ক
শ্রীলঙ্কা সফরে যাবেন না স্পিন কোচ ভেট্টোরি 

বাংলাদেশ ক্রিকেট দলের শ্রীলঙ্কা সফর আদৌ হবে কি না, তা নিয়ে অনিশ্চয়তা এখনো কাটেনি। এর মাঝেই টাইগারদের স্পিন কোচ ড্যানিয়েল ভেট্টোরি জানিয়ে দিলেন, তিনি লঙ্কা সফরে যাচ্ছেন  না। 

করোনাকালীন পরিস্থিতি সামলাতে শ্রীলঙ্কায় এখন চলছে সামরিক আইন। কোভিড-১৯ টাস্কফোর্সই স্বাস্থ্যবিধি বিষয়ে এখন চূড়ান্ত সিদ্ধান্ত প্রদান করছে। আইসোলেশন ইস্যুতে ছাড়া না দেয়ায় এমনিতেই  সফর শুরুর দিনক্ষণ পিছিয়ে যাওয়া এখন নিশ্চিত হয়ে গেছে। 

আইসোলেশন ইস্যুতে কিছুতেই ছাড়া দিতে নারাজ শ্রীলঙ্কার কোভিড-১৯ টাস্কফোর্স। কোয়ারেন্টাইনের মারপ্যাঁচে শ্রীলঙ্কা সফরে টাইগারদের সাথে কাজ করবেন না ভেট্টোরি এমনটাই জানা গেছে। যদিও বিসিবির পক্ষ থেকে এই বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা আসেনি। 

এর আগে এই সিরিজের জন্যে ব্যাটিং পরামর্শক হিসেবে নিয়োগ পাওয়া ভেট্টোরির স্বদেশী ক্রেইগ ম্যাকমিলান তার বাবার মৃত্যুর কারণে কাজ করার আগেই বিসিবিকে না বলে দিয়েছেন। এবার সেই কাতারে যোগ দিলেন স্পিন কোচ ড্যানিয়েল ভেট্টোরি। টাইগাররা কবে শ্রীলঙ্কা সফরে যাচ্ছে তা এখনও আলোচনার টেবিলে থাকলেও ব্যাটিং পরামর্শক এবং স্পিন কোচ ছাড়া সেখানে যাওয়াটা বাংলাদেশের জন্য মোটেও সুখবর নয়।  

এসইউ