• ঢাকা
  • সোমবার, ২৬ অক্টোবর, ২০২০, ১১ কার্তিক ১৪২৭
প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২০, ০৬:২৩ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২৭, ২০২০, ০৬:২৩ পিএম

আমাকে জায়গা ছেড়ে দাও, ইতিহাস গড়তে চাই: সুয়ারেজ 

ক্রীড়া ডেস্ক
আমাকে জায়গা ছেড়ে দাও, ইতিহাস গড়তে চাই: সুয়ারেজ 

বার্সেলোনার হয়ে তৃতীয় সর্বোচ্চ গোলদাতা লুইস সুয়ারেজ অনেক নাটকের পর শেষ পর্যন্ত  শত্রু  ক্লাব অ্যাতলেটিকো মাদ্রিদে পাড়ি জমিয়েছেন।  কাতালান ক্লাবটির  সঙ্গে ৬ বছরের সম্পর্ক শেষে  ৩৩ বছর বয়সী ফরোয়ার্ডের নতুন ঠিকানা এখন ওয়ান্ডা মেট্রোপোলিটানো।

সাবেক ক্লাব বার্সেলোনা থেকে বিদায় নেয়ার সময় নিজের আবেগ নিয়ন্ত্রণে রাখতে না পেরে চোখের জল ফেলা সুয়ারেজ এবার অবশ্য পেশাদারিত্বের সঙ্গেই নতুন চ্যালেঞ্জ গ্রহণের কথা জানালেন। নতুন দলের জার্সি গায়ে জড়ানোর পর উরুগুইয়ান তারকা  সাফল্য অর্জনে ক্ষুধার্ত হয়ে আছেন।

অ্যাতলেটিকোতে যোগ দেয়ার পর আনুষ্ঠানিকভাবে গণমাধ্যমে সুয়ারেজ বলেন, প্রথম যে বিষয়টি আমার মাথায় এসেছে তা হলো আমাকে এখানে জায়গা ছেড়ে দাও। আমি ইতিহাস গড়তে চাই।    দলটির যা অর্জন আছে, আমি তারচেয়ে আরও বেশি আনতে চাচ্ছি। সেটা গোলে হোক বা অ্যাসিস্টে। অন্যান্য অনেক কিছু পাওয়ার চেয়ে আমি এখানে শিরোপা জিততে এসেছি।

রোনাল্ড কোম্যান বার্সার নতুন কোচ হয়ে আসার পর নাকি সুয়ারেজকে ফোন দিয়ে জানিয়েছিলেন দলে তোমাকে আর প্রয়োজন নেই। যদিও লা লিগার নতুন মৌসুমে প্রথম ম্যাচে বার্সেলোনা মাঠে নামার আগে এই ডাচ কোচ বলেন, আমার এক ফোন কলের ওপর ভিত্তি করে এই সিনেমাতে আমাকে ভিলেন বানানো হচ্ছে। কিন্তু ব্যক্তি হিসেবে ও একজন খেলোয়াড় হিসেবে আমি তাকে সম্মান দেখিয়েছি।

নতুন ক্লাব অ্যাতলেটিকোতে কোচ দিয়েগো সিমিওনের অধীনে মাঠে নামার জন্য উদগ্রীব  সুয়ারেজ তার আগ্রহের কথা জানিয়ে বলেন, আমি আশা করি ওনার কাছ থেকে অনেককিছু শিখতে পারবো। তিনি সবসময় আপনাকে উন্নতির কথা বলবেন। এটা আনন্দের।

এসইউ