• ঢাকা
  • বুধবার, ২৮ অক্টোবর, ২০২০, ১৩ কার্তিক ১৪২৭
প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২০, ০৪:৪৭ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২৮, ২০২০, ০৬:৩০ পিএম

‘বিশেষ এই দিনের শুভাগমন উপলক্ষে আপনাকে শুভেচ্ছা‍‍’

ক্রীড়া ডেস্ক
‘বিশেষ এই দিনের শুভাগমন উপলক্ষে আপনাকে শুভেচ্ছা‍‍’

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে তাকে শুভেচ্ছা জানিয়েছেন বিশ্ব ক্রিকেটাঙ্গনে বাংলাদেশের 'আইকনিক ক্রিকেট স্টার' হিসেবে সুপরিচিত জাতীয় ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান।

সোমবার (২৮ সেপ্টেম্বর) নিজের ভেরিফাইড ফেসবুক পেজে সপরিবারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে তোলা একটি বিশেষ মুহূর্তের আলোকচিত্রসহ পোস্টকৃত বার্তায় এই শুভেচ্ছা অভিবাদন জানান সাকিব।

ফেসবুক পোস্টে সাকিব লিখেছেন, 'বিশেষ এই দিনের শুভাগমন উপলক্ষে  আপনাকে শুভেচ্ছা। একটি শক্তিশালী ও প্রগতিশীল রাষ্ট্র হিসেবে বাংলাদেশকে গড়ে তোলার ক্ষেত্রে আপনার অমর ভালোবাসা, কঠোর পরিশ্রম ও নিবেদিত ত্যাগ স্বীকার আমাদেরকে নিজেদের সেরাটুকু উজাড় করে দেয়ার অনুপ্রেরণা যোগায়। দেশের অব্যাহত অগ্রযাত্রার পথপ্রদর্শক হিসেবে আপনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি। শুভ জন্মদিন প্রাণ প্রিয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।'

উল্লেখ্য, ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জ জেলার টুঙ্গীপাড়ায় এক নিভৃত পল্লীতে জন্মগ্রহণ করেন আধুনিক বাংলাদেশ রাষ্ট্র বিনির্মাণের পথিকৃত, আওয়ামী লীগ সভাপতি ও বাংলাদেশের সফলতম প্রধানমন্ত্রী ড. শেখ হাসিনা। তিনি স্বাধীন বাংলাদেশের স্থপতি, বৈশ্বিক রাজনীতির অন্যতম কিংবদন্তী নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ সন্তান।

এসকে/এসইউ