• ঢাকা
  • রবিবার, ২৫ অক্টোবর, ২০২০, ৯ কার্তিক ১৪২৭
প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২০, ০৪:১৩ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ৩০, ২০২০, ০৪:১৩ পিএম

নারায়ণগঞ্জে মসজিদ বিস্ফোরণ: হতাহতদের স্বজনদের পাশে বিসিবি 

ক্রীড়া ডেস্ক
নারায়ণগঞ্জে মসজিদ বিস্ফোরণ: হতাহতদের স্বজনদের পাশে বিসিবি 

গত ৪ সেপ্টেম্বর নারায়ণগঞ্জের ফতুল্লার পশ্চিম তল্লায় বাইতুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনায় ৫০ জন দগ্ধ হয়৩৭ জন আগুনে দগ্ধ হন। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ৩৭ জনকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় এখন পর্যন্ত ৩৫ জন মারা গেছেন।

মসজিদে বিস্ফোরণে হতাহতদের স্বজনদের পাশে এসে দাঁড়ালো বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে বিসিবি’র সিনিয়র ম্যানেজার আবদুল বাতেনের নেতৃত্বে একটি প্রতিনিধি দল পশ্চিম তল্লা এলাকায় গিয়ে হতাহতদের পরিবারের স্বজনদের সাথে দেখা করে কথা বলেন। এ‌ সময় তাদের বর্তমান পরিস্থিতি সম্পর্কে খোঁজ খবর নেন। 

একইসঙ্গে ক্ষতিগ্রস্ত প্রত্যেক পরিবারের মধ্যে চাল, ডাল, তেল, লবণ, আটা, চিনিসহ প্রায় ২৫ কেজি নিত্য প্রয়োজনীয় বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ সময় বিসিবির কর্মকর্তাদের মধ্যে আরও উপস্থিত ছিলেন- অ্যাডমিন ম্যানেজার অবসরপ্রাপ্ত মেজর হাসিব, সহকারী ম্যানেজার শহিদুল ইসলাম, একাডেমি ইনচার্জ ও জাতীয় দলের সাবেক পেস বোলার মোহাম্মদ আলী এবং সহকারী ম্যানেজার আকবর হোসাইন ভূঁইয়া রিমন। 

এসইউ