• ঢাকা
  • বুধবার, ২৮ অক্টোবর, ২০২০, ১৩ কার্তিক ১৪২৭
প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২০, ১২:৫৪ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১৬, ২০২০, ১২:৫৪ পিএম

শচীন কন্যার স্বামী শুভমান গিল! 

ক্রীড়া ডেস্ক
শচীন কন্যার স্বামী শুভমান গিল! 

মাত্র কয়েকদিন আগেই গুগল সার্চবারে ইংরেজিতে ‘রশিদ খান ওয়াইফ’ লিখে সার্চ বাটনে ক্লিক করলেই বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার নাম আসা নিয়ে বিস্ময়ের সৃষ্টি হয়েছিল। আনুশকা যে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী এ কথা সবারই জানা। সামাজিক যোগাযোগ মাধ্যমের কল্যাণে এটিও এখন সবাই জানেন যে এই দম্পতির কোলজুড়ে নতুন অতিথি আসতে চলেছে। 

এবার গুগল সার্চ ইঞ্জিন জানাচ্ছে, কলকাতা নাইট রাইডার্সের ক্রিকেটার শুভমান গিলের স্ত্রী নাকি কিংবদন্তি শচীন টেন্ডুলকারের কন্যা সারা টেন্ডুলকার! গুগলে ইংরেজিতে ‘শুভমান গিল ওয়াইফ’ লিখে সার্চ দিলে শচীন কন্যা সারার নামটি সামনে চলে আসে।

এমনিতেই শুভমান-সারার প্রেমের গুঞ্জন আগে থেকেই চলছে। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ও ইন্টারনেটে নানা তথ্য ভেসে বেড়াচ্ছে। এর মধ্যেই এবার সেই গুঞ্জনের পালে হাওয়া লাগিয়েছে গুগল সার্চ। যদিও শুভমান-সারা তাদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কোনো কথা এখনো বলেনি।

গত মাসে কলকাতা নাইট রাইডার্স বনাম মুম্বাই ইন্ডিয়ান্স ম্যাচ চলাকালে শুভমান গিলের ফিল্ডিংয়ের একটি দৃশ্য ধারণ করেন সারা। সেটাই আবার নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে তিনি সঙ্গে দিয়েছেন লাভ ইমোজি। মুহূর্তের মধ্যে সারার ওই পোস্ট ভাইরাল হয়ে যায়। 

এর আগে গত বছর আইপিএলে টানা একের পর এক নজরকাড়া পারফরম্যান্স নিজেকে মেলে ধরেছিলেন শুভমান। টুর্নামেন্ট শেষে তিনি রেঞ্জ রোভার গাড়ি কেনেন। গাড়ির সঙ্গে ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। সেই ছবির কমেন্টে সারা লিখেছিলেন, অভিনন্দন! সারার কমেন্টের জবাবে শুভমান গিল লেখেন, অনেক ধন্যবাদ, সঙ্গে হার্ট সাইন জুড়ে দেন। সেখানে হাজির হয়ে যান তারকা ক্রিকেটার হার্দিক পান্ডিয়া। তিনি লেখেন, ‘মোস্ট ওয়েলকাম ফ্রম হার’। কমেন্টের সঙ্গে একটি ইমোজিও জুড়ে দেন তারকা অলরাউন্ডার। তখন থেকেই মূলত সারা-শুভমানকে নিয়ে আলোচনা শুরু হয়।

প্রসঙ্গত, ২০১৮ সালে ইন্সটাগ্রামে এক আড্ডায় রশিদ খানকে প্রশ্ন করা হয়েছিল, বলিউডে তার প্রিয় অভিনেত্রী কে? তখন রশিদ আনুশকা শর্মা ও প্রীতি জিনতার নাম বলেছিলেন। এই উত্তরকে ঘিরে অনেক অনেক সংবাদ প্রতিবেদন প্রকাশিত হয় অনলাইন পোর্টালগুলোতে। যে কারণে গুগলের অটোমেটিক অ্যালগরিদমটি ভেবেছে, এতবার যেহেতু রশিদ খানের সঙ্গে আসছে আনুশকার নাম; তাহলে নিশ্চয়ই তাদের মধ্যে বৈবাহিক সম্পর্ক রয়েছে। মূলত অ্যালগরিদমের বাগের কারণে এমন অদ্ভুত কাণ্ড ঘটেছে। একই ঘটনা শুভমান গিল ও সারা টেন্ডুলকারের বেলাতেও হয়ে থাকতে পারে। যেহেতু তাদের নিয়েও অনলাইন পোর্টালগুলো থেকে শুরু করে সামাজিক যোগাযোগ মাধ্যমে লেখালেখি চলছে।  

এসইউ