• ঢাকা
  • মঙ্গলবার, ০১ ডিসেম্বর, ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭
প্রকাশিত: অক্টোবর ২১, ২০২০, ০৩:৩০ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২১, ২০২০, ০৩:৩০ পিএম

মাশরাফীর দুই সন্তান করোনায় আক্রান্ত

ক্রীড়া ডেস্ক
মাশরাফীর দুই সন্তান করোনায় আক্রান্ত

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা মেয়ে হুমায়রা মোর্ত্তজা ও ছেলে সাহেল মোর্ত্তজা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। কিছুদিন আগে কয়েকদিন আগে হালকা জ্বরের উপসর্গ দেখা দিলে  তাদের করোনা টেস্ট করানো হয়। রিপোর্টে তাদের করোনা পজিটিভ ধরা পড়ে।

মাশরাফীর পারিবারিক সূত্র বিষয়টি নিশ্চিত করে জানিয়েছে, হুমায়রা-সাহেল শারীরিকভাবে সুস্থ আছে। তাদেরকে নিয়ে বর্তমানে ঢাকার বাসায় অবস্থান করছে নড়াইল এক্সপ্রেসের পরিবার। বাসাতেই তাদের চিকিৎসা চলছে।

গত ২০ জুন মাশরাফী বিন মোর্ত্তজার করোনা আক্রান্তের খবর পাওয়া গিয়েছিল। এর আগে মাশরাফী শাশুড়ী ও স্ত্রী সুমনা হক সুমির বড় বোন রিক্তা করোনায় পজিটিভ হন। পরে মাশরাফীর স্ত্রীও কোভিড-১৯ আক্রান্ত হন। পরবর্তীতে তারা প্রত্যেকেই সুস্থ হয়ে যান। 

আপাতত ক্রিকেট থেকে দূরে আছেন মাশরাফী। সর্বশেষ গত মার্চে জিম্বাবুয়ের বিপক্ষে মাঠে নেমেছিলেন তিনি। ওই সিরিজেই বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়কত্ব ছাড়েন এই পেস তারকা। চলমান বিসিবি প্রেসিডেন্টস কাপে খেলছেন না দেশের সফলতম এই অধিনায়ক। তবে নভেম্বরে ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্টে তাকে দেখা যেতে পারে।


এসইউ