• ঢাকা
  • শনিবার, ০৫ ডিসেম্বর, ২০২০, ২১ অগ্রহায়ণ ১৪২৭
প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২০, ১১:৩৩ এএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২৪, ২০২০, ১১:৩৩ এএম

বামফোর্ডের হ্যাটট্রিকে উড়ে গেল অ্যাস্টন ভিলা

ক্রীড়া ডেস্ক
বামফোর্ডের হ্যাটট্রিকে উড়ে গেল অ্যাস্টন ভিলা
লিভারপুলকে বিধ্বস্ত করা অ্যাস্টন ভিলার বিপক্ষে জয় পেয়েছে লিডস ইউনাইটেড। ফটো: গেটি ইমেজ

ইংলিশ প্রিমিয়ার লীগে টানা ৪ ম্যাচ জয়ের মুখ দেখা এবং চলতি মৌসুমে লিভারপুলকে ৭-২ গোলে বিধ্বস্ত করা অ্যাস্টন ভিলার বিপক্ষে প্যাট্রিক বামফোর্ডের হ্যাটট্রিকের সুবাদে ৩-০ গোলের বড় জয় পেয়েছে লিডস ইউনাইটেড। সবগুলো গোল খেলার দ্বিতীয়ার্ধে হয়েছে। 

গত শুক্রবার রাতে ভিলা পার্কে অনুষ্ঠিত ম্যাচের ৫৫ মিনিটে ডান প্রান্ত থেকে নেয়া বাম পায়ের শটে বামফোর্ড প্রথম গোলটি করেন। ৬৭ মিনিটে মাটেউজ ক্লিচের পাসে বল পেয়ে দূরপাল্লার শটে  বামফোর্ড ব্যবধান দ্বিগুণ করার পর ৭৪ মিনিটে হেলডের কস্তার কাছ থেকে বল নিয়ে লক্ষ্যভেদ করে নিজের হ্যাটট্রিক পূরণ করেন। 

প্রিমিয়ার লীগে অধিকাংশ সময় সাইড বেঞ্চে কাটিয়ে দেয়ার অভিজ্ঞতার কথা জানিয়ে ম্যাচ শেষে হ্যাটট্রিকম্যান বামফোর্ডে বলেন, আমার একজন ম্যানেজার (মার্সেলো বিয়েলসা) আছেন যিনি আমাকে বিশ্বাস করেন এবং যতক্ষণ আমি কঠোর পরিশ্রম করে যাবো ততক্ষণ তিনি আমার উপর আস্থা রাখবেন। হ্যাটট্রিক করে স্বপ্নপূরণ হয়েছে। তৃতীয় গোলটি যখন হয়ে গেল তখন ভীষণ আনন্দ লাগছিল। আমার জন্য এটি বিশাল এক মুহূর্ত।   

পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা অ্যাস্টন ভিলার এমন পরাজয় কিছুতেই মানতে পারছেন না দলটির কোচ ডিন স্মিথ। তিনি বলেন, প্রথম গোল হজমের পর আমরা আরও খারাপ খেলতে থাকি এবং তারা (প্রতিপক্ষ) আরও ভালো হয়ে ওঠে। এই প্রথম আমরা কোনো খেলায় পিছিয়ে ছিলাম এবং আমরা এটি খুব ভালোভাবে নিজেদের পরিচালনা করতে পারিনি।

এসইউ