• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২০, ১১:১৯ এএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ৩১, ২০২০, ১১:১৯ এএম

ভক্ত-সাংবাদিকদের প্রশ্নের উত্তর নিয়ে আসছেন সাকিব

ভক্ত-সাংবাদিকদের প্রশ্নের উত্তর নিয়ে আসছেন সাকিব

এক বছরের নিষেধাজ্ঞা শেষে এখন ক্রিকেট মাঠে ফেরার অপেক্ষায় বাংলাদেশ ক্রিকেট দলের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। মাঠে আরও কঠিন হয়ে ফিরবেন বলে ঘোষণা তিনি আগেই দিয়ে রেখেছেন। গত ২৯ নভেম্বর ক্রিকেট থেকে নির্বাসন শেষে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে সুপার-৭৫ লিখেছিলেন- খেলবে টাইগার, জিতবে টাইগার’ স্লোগান মনে নিয়ে, আবারও ফিরছি ২২ গজের ঠিকানায়। এতদিন কঠিন সময়ে আমার পাশে ছিলেন বলে ধন্যবাদ সবাইকে। ভবিষ্যতেও সাথে থাকবেন তো?

একইদিন আবারো ফেসবুক স্ট্যাটাসে সাকিব লেখেন, আমার প্রতি সকল ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসা দেখে আমি অভিভূত। তাই আমার অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে একটি ইউটিউব লাইভ সেশন আয়োজনের সিদ্ধান্ত নিয়েছি। যেখানে আপনাদের প্রশ্নের উত্তর দেবো আমি নিজে। যদি প্রশ্ন করতে চান আমাকে, দেরি না করে কমেন্টবক্সে লিখে ফেলুন আপনার প্রশ্নটি। কমেন্ট থেকে বাছাই করে ১০ জন কমেন্টকারীর প্রশ্নের উত্তর দেবো আমি।এই মুহূর্তে আমি ভাবছি শুধুই ক্রিকেটের মাঠে ফিরে আপনাদের প্রত্যাশা কিভাবে পূরণ করবো সেটা নিয়ে। 

এরপর গত ৩০ অক্টোবর টাইগার অলরাউন্ডার আবারো ফেসবুকে সরব হয়ে বার্তা দেন-  হ্যালো আমার সাংবাদিক বন্ধুরা, আমি সিন্ধান্ত নিয়েছি আমার অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে লাইভে আসবো এবং আপনাদের কিছু প্রশ্নের উত্তর দিবো। আপনাদের যদি কোনো প্রশ্ন থেকে থাকে, আমাকে হোয়াটসঅ্যাপ এ ম্যাসেজ করুন। আপনাদের পাঠানো প্রশ্ন থেকে আমি কিছু প্রশ্ন সিলেক্ট করবো এবং সেগুলোর উত্তর দেয়ার চেষ্টা করবো। 

শেষে সবাইকে ধন্যবাদ জানিয়ে সাকিব তার ইউটিউব লিংকটি (https://www.youtube.com/channel/UCCv0CG7cop0w5H-KVOGYEDA) উল্লেখ করেন। 

এসইউ