• ঢাকা
  • বুধবার, ০২ ডিসেম্বর, ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭
প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২০, ১২:৫৪ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ৩১, ২০২০, ১২:৫৪ পিএম

করোনামুক্ত রোনালদো

ক্রীড়া ডেস্ক
করোনামুক্ত রোনালদো

করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের সাহায্য করার জন্য পর্তুগালের নিজের দুটি বিলাসবহুল হোটেলকে হাসপাতালে রূপান্তরিত করেছিলেন পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। যদিও দুর্ভাগ্যজনকভাবে মহামারি করোনার থাবা থেকে সিআর সেভেন নিজেও রেহাই পাননি। শরীরে কোনো উপসর্গ না থাকার পরও তিনি করোনা পজিটিভ হন। এরপর নিজ ব্যবস্থাপনায় তিনি ইতালিতে আইসোলেশনে চলে যান।  

পর্তুগিজ যুবরাজের জুভেন্টাস সতীর্থ ড্যানিয়েল রুগানি করোনাভাইরাস পজিটিভ হিসেবে ধরা পড়েছেন। যেহেতু তার সঙ্গে একই দলে খেলেছেন রোনালদো। ধারণা করা হয়, রুগানির সংস্পর্শে আসার কারণেই তিনি করোনা আক্রান্ত হন। এই সময়ে পর্তুগালের হয়ে একটি এবং চ্যাম্পিয়ন্স লীগে বার্সেলোনার বিপক্ষে লড়াইসহ তুরিনের বুড়িদের জার্সি গায়ে তিনি চারটি ম্যাচে খেলতে পারেননি।

সপ্তাহখানেক পর দ্বিতীয়বারের মতো কোভিড-১৯ পরীক্ষা করানোর পরও জুভেন্টাস ফরোয়ার্ড করোনার হাত থেকে বাঁচতে পারেননি। তবে এবার মিলেছে সুখবর। অবশেষে গত শুক্রবার তার করোনাভাইরাস পরীক্ষার ফল নেগেটিভ এসেছে।

জুভেন্টাসের পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে, পরীক্ষায় নেগেটিভ ফল আসায় ৩৫ বছর বয়সী এই ফুটবলারকে এখন আর আইসোলেশনে থাকতে হবে না।

প্রসঙ্গত, ক্রিশ্চিয়ানো রোনালদো করোনাভাইরাস প্রটোকল ভেঙেছেন, ইতালির ক্রীড়ামন্ত্রী ভিনসেঞ্জও স্পাদাফোরা পরোক্ষভাবে এই অভিযোগ তুলেছিলেন। সেই অভিযোগের জবাবে ইনস্টাগ্রামে একটা ভিডিও পোস্ট করে ক্রিশ্চিয়ানো রোনালদো অভিযোগের খণ্ডন করে নাম উল্লেখ না করে ক্রীড়ামন্ত্রীকে মিথ্যার জন্য অভিযুক্ত করেছিলেন।

এসইউ