• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি, ২০২১, ১৪ মাঘ ১৪২৭
প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২০, ১১:২৪ এএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ২৪, ২০২০, ১১:২৪ এএম

ছিটকে গেলেন ছন্দে থাকা ইব্রাহিমোভিচ

ছিটকে গেলেন ছন্দে থাকা ইব্রাহিমোভিচ
নাপোলির বিপক্ষে খেলার সময় ইনজুরিতে পড়েন জ্লাতান ইব্রাহিমোভিচ। ফটো: গেটি ইমেজ

গত রোববার সিরি এ-তে নাপোলিকে ৩-১ গোলে হারানোর ম্যাচে এসি মিলানের হয়ে জোড়া গোল করে জয়ের নায়ক ছিলেন ৩৯ বছর বয়সেও ফুটবল মাঠে ভেল্কি দেখিয়ে যাওয়া জ্লাতান ইব্রাহিমোভিচ। ১০ বছর পর নাপোলির মাঠে মিলানের জয়ের মূল কারিগরই ছিলেন এই সুইডিশ কিংবদন্তি। যদিও ম্যাচের ১১ মিনিট বাকি থাকতে ইব্রার মাঠ ছেড়ে যাওয়া নিয়ে তার দল শঙ্কায় পড়েছিল।  হ্যামস্ট্রিংয়ের চোট পেয়ে মাঠ ছাড়ার পর ইব্রাকে ডাগআউটে আইসব্যাক পায়ে দিয়ে বসে থাকতে দেখা যায়। তখনও অবশ্য বোঝা যায়নি, তার ইনজুরি কতটা গুরুতর ছিল।

এবার জানা গেল দুঃসংবাদ। ইনজুরির কারণে মাঠেন বাইরে ছিটকে পড়েছেন চলতি মৌসুমে লীগে ৬ ম্যাচে সর্বোচ্চ ১০ গোল করে দারুণ ছন্দে থাকা ইব্রাহিমোভিচ। দলের তারকা এই খেলোয়াড়ের চোটের বিষয়টি সোমবার নিশ্চিত করলেও তার সেরে উঠতে কতদিন লাগবে তা জানায়নি এসি মিলান। এক মুখপাত্রের বরাতে রয়টার্স জানিয়েছে, তার সেরে উঠতে দুই থেকে তিন সপ্তাহ সময় লাগতে পারে।

ইউরোপা লীগে আগামী বৃহস্পতিবার ফ্রান্সের ক্লাব লিলের বিপক্ষে খেলবে এসি মিলান। এরপর ৩ ডিসেম্বর প্রতিযোগিতায় তাদের প্রতিপক্ষ স্কটিশ ক্লাব সেল্টিক। এই দুই ম্যাচে ইব্রাহিমোভিচকে মাঠে পাওয়া যাবে না। ১০ ডিসেম্বর স্পার্তা প্রাগের বিপক্ষে ‘এইচ’ গ্রুপে নিজেদের শেষ ম্যাচেও তাকে দলে পাওয়া নিয়ে শঙ্কা রয়েছে। তিন ম্যাচ ৬ পয়েন্ট নিয়ে গ্রুপের দুই নম্বর দল এসি মিলান।

এসইউ