• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি, ২০২১, ১৪ মাঘ ১৪২৭
প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২০, ১১:২৫ এএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ২৯, ২০২০, ১১:২৫ এএম

আত্মঘাতী গোলে পয়েন্ট নষ্ট করলো পিএসজি

আত্মঘাতী গোলে পয়েন্ট নষ্ট করলো পিএসজি
জয় নিয়ে মাঠ ছাড়তে না পারার হতাশা থাকলেও লীগ ওয়ানে নিজের ৫০তম গোলের দেখা পেয়েছেন নেইমার। ফটো: এপি

খেলার শুরুতে আত্মঘাতী গোলে পিছিয়ে পড়ার পরও লিড পেয়েছিল পিএসজি। কিন্তু শেষ রক্ষা হয়নি। ঘরের মাঠে বোর্দোর বিপক্ষে ২-২ গোলে ড্র করে পয়েন্ট নষ্ট করেছে থমাস টুখেলের দল।

শনিবার রাতে পার্ক দে প্রিন্সেসে অনুষ্ঠিত লীগ ওয়ানের ম্যাচের দশম মিনিটে  প্রতিপক্ষের কর্নার কিক হেডে ক্লিয়ার করতে গিয়ে নিজেদের জালে পাঠিয়ে দেন ফরাসি ডিফেন্ডার তিমোথি পেম্বেলে।

ডি-বক্সের ভেতর নেইমার ফাউলের শিকার হলে ভিএআরের সাহায্যে রেফারি পেনাল্টির বাঁশি বাজান। ২৭ মিনিটে নেইমার নিজেই স্পট কিক থেকে গোল করে সমতা ফেরান। এই নিয়ে লীগে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ৫০তম গোলের দেখা পেয়ে গেলেন। 

পরের মিনিটেই নেইমারের জোরালো শট গোলরক্ষক ফেরানোর পর ফিরতি বল পেয়ে তরুণ ইতালিয়ান ফরোয়ার্ড মইসে কিন ফাঁকা জালে বল পাঠিয়ে দলকে পিএসজিকে নেন। 

বিরতির পর ৬০ মিনিটের মাথায় বদলি খেলোয়াড় হিসেবে নামা ইয়াসিন আদিল ডি-বক্সের সামনে থেকে বুলেট গতির শটে নিশানা ভেদ করে বোর্দোকে ম্যাচে ফিরিয়ে আনেন। ম্যাচের শেষ ১০ মিনিটে দুই দলই এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল একাধিকবার। কিন্তু কেউ তা কাজে লাগাতে না পারায় ম্যাচটি অমীমাংসিতভাবে শেষ হয়।  

লীগ ওয়ানে ১২ ম্যাচে ৮ জয় ও ১ ড্রতে ২৫ পয়েন্ট নিয়ে সবার শীর্ষে আছে পিএসজি। এক ম্যাচ কম খেলে ২২ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে লিল। ১৬ পয়েন্ট নিয়ে ১১ নম্বরে আছে বোর্দো।

এসইউ