• ঢাকা
  • সোমবার, ২৫ জানুয়ারি, ২০২১, ১২ মাঘ ১৪২৭
প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২০, ০৪:৫৬ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ৪, ২০২০, ০৫:০০ পিএম

খুলনার জয়েও ব্যর্থ সাকিব

জাগরণ ডেস্ক
খুলনার জয়েও ব্যর্থ সাকিব
আবারও ব্যাট হাতে ব্যর্থ সাকিব আল হাসান

হাসেনি সাকিব আল হাসানের ব্যাট। তবে জয় পেয়েছে তাঁর দলই। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ ক্রিকেটে শুক্রবার দিনের প্রথম ম্যাচে  ৪৮ রানে ফরচুন বরিশালকে হারিয়েছে জেমকন খুলনা। আসরের দ্বিতীয় ম্যাচেও খুলনার কাছে হারলো বরিশাল। এর ফলে ৫ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় স্থানে উঠে এসেছে সাকিবের দল। সমান খেলায় ২ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে তামিমের বরিশাল।

এদিন মিরপুর স্টেডিয়ামে প্রথমে ব্যাট করে ৬ উইকেটে ১৭৩ রান তোলে খুলনা। সর্বোচ্চ ৬৩ রান আসে ওপেনার জাকির হাসানের ব্যাট থেকে। ৪২ বলে ১০টি চার ছিল জাকিরের ইনিংসে। গত দুই ম্যাচে ওপেন করার পর এবার চার নম্বরে ব্যাট করতে নেমেও ব্যর্থ হন সাকিব। এ ম্যাচে ১০ বলে ১৪ রান করেন তিনি। দুটি চার উপহার দিলেও ইনিংস শেষ হয় অল্প রানেই। তবে ইমরুল কায়েসের ৩৭ ও অধিনায়ক মাহমুদুল্লাহর ২৪ রানে খুলনা বড় সংগ্রহই দাঁড় করায়। বরিশালের কামরুল হাসান রাব্বি ৩টি ও তাসকিন আহমেদ নেন ২ উইকেট।
 
জবাবে ফরচুন বরিশালের শুরুটা ভালই হয়। ৫৭ রানে প্রথম উইকেট হারায় তারা। ১৯ রান করে ফিরে যান পারভেজ হোসেন ইমন। ২১ বলে ৩২ রান করা অধিনায়ক তামিম ইকবালও ফিরে যান এর পরপরই। এক পর্যায়ে ৬০ রানে ৩ উইকেট হারায় বরিশাল। এরপর তৌহিদ হৃদয়ের ৩৩ রান ছাড়া বলার মতো কোন রান আসেনি কারো ব্যাটে। এক বল বাকি থাকতে ১২৫ রানে অল আউট হয় ফরচুন বরিশাল। চার ওভারে ২২ রান দিয়ে সাকিব নিয়েছেন ১ উইকেট। শুভাগত হোম, শহীদুল ইসলাম ও হাসান মাহমুদ খুলনার হয়ে দুটি করে উইকেট নেন।