• ঢাকা
  • সোমবার, ১৮ জানুয়ারি, ২০২১, ৫ মাঘ ১৪২৭
প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২১, ০৩:১১ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ১২, ২০২১, ০৩:১১ পিএম

‘জাহাঙ্গীরনগর আমাকে পরিপূর্ণ মানুষ করেছে’

জাগরণ ডেস্ক
‘জাহাঙ্গীরনগর আমাকে পরিপূর্ণ মানুষ করেছে’

প্রতিষ্ঠার সুবর্ণজয়ন্তী পূর্ণ করল জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়। পা দিল একান্নতে। দেশের একমাত্র আবাসিক এই বিশ্ববিদ্যালয়ের অন্যতম কৃতী ছাত্র মুশফিকুর রহীম। বাংলাদেশের ক্রিকেটের অন্যতম সেরা ব্যাটসম্যান তিনি।

বিশ্ববিদ্যালয়ের সুবর্ণজয়ন্তীতে এক ভিডিও বার্তায় বাংলাদেশের সাবেক এই অধিনায়ক ফেসবুকে এক ভিডিও বার্তা ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন। সেখানে তিনি বলেছেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় তাকে পরিপূর্ণ মানুষ হতে সহায়ক ভূমিকা পালন করেছে।

ভিডিও বার্তার শুরুতে মুশফিক বলেন, “জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ৫০ বছর পূর্তিতে আমি সম্মানিত সাবেক বর্তমান সকল শিক্ষার্থী শিক্ষকসহ বিশ্ববিদ্যালয়ের পরিবারের সবাইকে শুভেচ্ছা জানাচ্ছি। একজন জাহাঙ্গীরনগর শিক্ষার্থী হিসাবে সব সময় গর্ব অনুভব করি। কেননা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা আমাকে একজন পরিপূর্ণ মানুষ হিসাবে গড়ে তুলতে সহায়ক ভূমিকা পালন করেছে।”

বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের সাবেক এই শিক্ষার্থী আরো বলেন, “বিশেষভাবে আমি আমার প্রিয় ইতিহাস বিভাগের শিক্ষক শিক্ষিকা কর্মচারীসহ আমার ব্যাচের সকল বন্ধু বান্ধবীদের নিকট চিরকৃতজ্ঞ। আমি আশা করছি আমাদের বিশ্ববিদ্যালয়ের শিক্ষার মান ও গবেষণা  কার্যক্রম উত্তরোত্তর বৃদ্ধি পাবে। বর্তমানে কোভিড ১৯ মোকাবেলা করে খুব শিগগিরই আমাদের প্রিয় ক্যাম্পাস শিক্ষার আলোয় আলোকিত হয়ে পুনরায় ফিরে আসবে এই আশা ব্যক্ত করছি। পরিশেষে উক্ত আয়োজনে সংশ্লিষ্ট বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ও ছাত্র-শিক্ষক কেন্দ্রের সবাইকে আবারো ধন্যবাদ জানাচ্ছি। সবাই নিরাপদে থাকুন সুস্থ থাকুন।”