• ঢাকা
  • বুধবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭
প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২১, ০৯:১০ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ১৯, ২০২১, ০৯:১২ পিএম

টাইগারদের জন্য মাশরাফির শুভ কামনা

টাইগারদের জন্য মাশরাফির শুভ কামনা

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দল থেকে বাদ পড়লেও শুভকামনা জানাতে ভুলেননি সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। নতুন অধিনায়ক তামিম ইকবালের জন্যও দিয়েছেন ‘স্পেশাল’ শুভেচ্ছা বার্তা।

গত বছর মার্চে জিম্বাবুয়ের বিপক্ষে শেষ অধিনায়কত্ব করেন মাশরাফি। এরপরই দায়িত্ব নেন তামিম। করোনা মহামারীতে দীর্ঘদিন ক্রিকেট বন্ধ থাকায় এবছর ওয়েস্ট ইন্ডিজ সিরিজ দিয়েই শুরু হচ্ছে তার নেতৃত্ব।

মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের স্ট্যাটাসে মাশরাফি লিখেছেন, “বাংলাদেশের ক্রিকেট-ভক্তদের দীর্ঘদিনের অপেক্ষার অবসান হয়েছে। প্রিয় ক্রিকেট দল কাল মাঠে নামছে। পুরো দলের প্রতি রইল শুভকামনা। আর তামিম ইকবাল খানের জন্য স্পেশাল ভালোবাসা ও দোয়া। সব চাপকে বুড়ো আঙুল দেখিয়ে সবসময়ের মতো টাইগাররা বিজয়ী হয়ে আসবে এই দোয়াই করছি। নতুন শুরুর জন্য শুভকামনা। আওয়াজ একটাই – বাংলাদেশ।”

আগামীকাল ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ দিয়েই বিশ্বকাপে সরাসরি যোগ দেয়ার লড়াইয়ে নামবে টাইগাররা। ২২ জানুয়ারি দ্বিতীয় ম্যাচও হবে মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে তৃতীয় ওয়ানডে অনুষ্ঠিত হবে ২৫ জানুয়ারি।

আগামীকাল তিন ম্যাচ সিরিজে ক্যারিবীয়দের বিপক্ষে মাঠে নামবে স্বাগতিক বাংলাদেশ। ২০২৩ বিশ্বকাপকে সামনে রেখে গঠন করা হয়েছে এবারের ওয়ানডে টিম। এতে বাদ পড়েছেন সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তবে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেননি এই ডানহাতি পেসার। এমনকি বিপিএলেও জেমকন খুলনার হয়ে দেখিয়েছেন বোলিং কারিশমা। তবে ফুরিয়ে না গেলেও তরুণদের সুযোগ দিতে ম্যাশকে দলে রাখেনি বিসিবি।