• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ৯, ২০১৮, ১১:০৭ এএম

বাবা হতে চলেছেন বিরাট কোহলি!

বাবা হতে চলেছেন বিরাট কোহলি!

সামাজিক যোগাযোগ মাধ্যমে এক ভারতীয়র ক্রিকেট নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্যের আক্রমণাত্মক জবাব দিয়ে সমালোচনার ঝড়ে বিদ্ধ হওয়া টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি এবার নতুন এক কারণে আলোচনায় এলেন। ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রচার করছে তিনি নাকি বাবা হতে চলেছেন।

বিরাট কোহলির স্ত্রী বলিউডের খ্যাতিমান অভিনেত্রী আনুশকা শর্মা গর্ভবতী হওয়ার কারণেই নাকি এখন নতুন কোনো সিনেমায় কাজ করার জন্য চুক্তিবদ্ধ হচ্ছেন না বলেও খবরে বলা হচ্ছে। যদিও বিশ্বস্ত কোনো সূত্র বিষয়টি নিশ্চিত করেনি।

কোহলি-আনুশকার ঘরে নতুন অতিথি আসছে- এমন গুঞ্জন অবশ্য নতুন কিছু নয়। গত সেপ্টেম্বর মাসে একটি আনুশকা একটি অনুষ্ঠানে উপস্থিত হন যার ভিডিও ইনস্টাগ্রামে ভাইরাল হয়। সেই ভিডিওতে দেখা যায়, আনুশকা একটি কালো রঙের ঢিলেঢালা পোশাক পরে আছেন। নড়াচড়ার সময় তাকে বেশ সাবধানী দেখা যায়। চেয়ার থেকে ওঠার সময় তাকে হাতলে ভর করে দাঁড়াতে হয়। তার পর থেকেই আনুশকা গর্ভবতী বলে খবর প্রচার করে বিভিন্ন মিডিয়া।

তবে আনুশকার গর্ভবতী হওয়ার খবরকে উড়িয়ে দিয়ে আরেকটি ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, তিনি নাকি বালজিং ডিস্ক নামের স্নায়ুঘটিত রোগে আক্রান্ত হয়েছেন। এই রোগে ঘাড়, পিঠ ও কোমরে যন্ত্রণা হয় এবং শরীরও দুর্বল হয়ে পড়ে। সেই কারণেই তিনি অসুস্থ ছিলেন। ওই সময় ভিরাটের বাবা হওয়ার বিষয়টি নিয়ে গুঞ্জন তাই থেমে গেলেও আবারো ভারতীয় গণমাধ্যম সেই গুঞ্জনের পালে আবারো হাওয়া লাগাতে শুরু করেছে।

অনেকে অবশ্য ধারণা করছেন, টুইটারে একটি ভিডিও আপলোড করে ক্রিকেট নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করা সেই ব্যক্তিকে দেখে নিতে গিয়ে কোহলি যেভাবে সমালোচনার তোপে পড়েছেন, সেখান থেকে তাকে উদ্ধার করার জন্যই নাকি গণমাধ্যমের একাংশ তার বাবা হওয়ার খবর প্রচার করে সকলের দৃষ্টি অন্যদিকে ধাবিত করার প্রচেষ্টা চালাচ্ছে। তাই কোহলি আসলেই বাবা হতে চলেছেন নাকি খবরটি পুরাই ভিত্তিহীন, তা নিয়ে ধুম্রজাল থেকেই যাচ্ছে।  

 

আরএস