• ঢাকা
  • বুধবার, ০৩ মার্চ, ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭
প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০২১, ০১:২৬ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২২, ২০২১, ০১:২৬ পিএম

লিগ ওয়ানে অচেনা পিএসজি 

লিগ ওয়ানে অচেনা পিএসজি 

চ্যাম্পিয়নস লিগের পিএসজি আর লিগ ওয়ানের পিএসজি যেন একদমই আলাদা। প্রতিপক্ষ বদলের সঙ্গে ফলাফলের এমন পরিবর্তন বেশ বিড়ম্বনায় ফেলছে তাদের। যেমন, গতকাল মোনাকোর বিপক্ষে পার্ক ডি প্রিন্সে ২-০ গোল ব্যবধানে হারার ঘটনা এমন অঘটনের উদাহরণ।

খেলা শুরু হবার কিছুক্ষণের মধ্যেই গোল হজম করে পিএসজি। মোনাকোর সোফিয়ান ডিয়োপ সতীর্থ কেভিন ভোল্যান্ডের পাসকে দুর্দান্তভাবে জালে  জড়ালে ১-০ ব্যবধানে প্রথমার্ধেই এগিয়ে যায় তারা। তখন খেলার মাত্র ছয় মিনিট শেষ হয়েছে। ছয় সংখ্যাটা হয়তো বেশ  সৌভাগ্য বয়ে আনে মোনাকোর জন্য। দ্বিতীয়ার্ধেও খেলা শুরুর ৬ মিনিটের মাথায় দ্বিতীয় গোল করেন গিলিয়ারমো মারিপ্যান। যেখানে মোনাকো তিনবার জালে বল জড়ানোর উদ্দেশ্যে শট নিয়েছিলো, সেখানে কিলিয়ান এমবাপ্পেরা মাত্র একবার এই চেষ্টা করেছে। 

এমন ম্যাচে শতকরা ৭৫ ভাগ সময় বল নিজের দখলে রেখেও কোনো গোল না পেয়ে হারতে হয়েছে মরিশিও পোশেত্তিনোর শিষ্যদের। আর এতেই পিএসজির হয়ে নিজের কোচিং ক্যারিয়ারের দ্বিতীয় হার দেখেছেন এই কোচ। এই হারে বর্তমান টেবিলের শীর্ষ দল লিলের চেয়ে চার পয়েন্ট পিছিয়ে তিনে অবস্থান করছে পিএসজি। ঠিক পরেই অবস্থান করছে তাদের হারানো দল মোনাকো। 

লিগ ওয়ানে আগামী শনিবার ডিজনের বিপক্ষে মাঠে নামবে পিএসজি।