• ঢাকা
  • বুধবার, ০৩ মার্চ, ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭
প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০২১, ০২:৩৫ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২২, ২০২১, ০২:৩৫ পিএম

নাসিরের স্ত্রীর আসল বয়স কত? 

নাসিরের স্ত্রীর আসল বয়স কত? 

বিয়ের পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বেশ আলোচনায় এসেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার নাসির হোসেন। স্ত্রী তামিমা তাম্মির আগের সংসার নিয়ে তো বটেই, প্রশ্ন উঠেছে তার বয়স নিয়েও। সার্টিফিকেট অনুযায়ী তামিমার বয়সের অঙ্ক মিলিয়েছে আগের নিকাহনামা, যা ফেসবুক এবং গণমাধ্যমে ভাইরাল হয়। 

নেটিজেনদের কাছে তামিমার বয়স এক বড় ধোঁয়াশার নাম। কেউ কেউ শুনেছেন, তামিমার বয়স ২২ বছর। আর এদিকে তার আগের স্বামীর সঙ্গে নাকি ১১ বছরের সংসার, যেখানে ৮ বছরের কন্যা সন্তানও আছে তামিমার। তবে এখানে কিছু ভুল তথ্যই নেটিজেনদের বিভ্রান্ত করেছে। 

তামিমার প্রথম বিয়ে হয় ২৬ ফেব্রুয়ারি, ২০১১ সালে। তার স্বামীর নাম রাকিব হাসান। এই নিকাহনামা অনুযায়ী তামিমার জন্মতারিখ ২ ফেব্রুয়ারি, ১৯৯২। সেই হিসেবে তাদের সংসার ৯ বছরের, যেখানে কন্যা সন্তানের বয়স আট বছর হতেই পারে। আর তাই গত ১৪ ফেব্রুয়ারি যখন নাসিরের সঙ্গে তামিমা বিয়ের পিঁড়িতে বসছেন, তখন তামিমার বয়স ২৯ বছর ১২ দিন এবং নাসিরের বয়স ২৯ বছর ২ মাস ১৫ দিন। 

অবশ্য বিয়ের পর বয়স ছাড়াও নাসির এবং তার স্ত্রী আলোচনায় এসেছেন অন্যান্য কারণেও। আগের স্বামী রাকিবকে তালাক দেয়ার আগেই নাসিরের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসায় আইনী প্রক্রিয়ায় যাচ্ছেন রাকিব। এদিকে ফোনালাপ ফাঁস হওয়ায় নাসির বিষয়টি জানতেন বলেই নিশ্চিত হয়েছে গণমাধ্যম। তাই সব মিলিয়ে নতুন ইনিংসের শুরুতেই বিপত্তিতে পড়তে হচ্ছে এই জুটিকে।