• ঢাকা
  • রবিবার, ১১ এপ্রিল, ২০২১, ২৭ চৈত্র ১৪২৭
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৭:০৯ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৯:০১ পিএম

নাসির-তামিমার প্রথম সংবাদ সম্মেলন

নাসির-তামিমার প্রথম সংবাদ সম্মেলন

বিয়ে নিয়ে নানা আলোচনা সমালোচনা আর বিতর্কের পর অবশেষে সংবাদ সম্মেলনে হাজির হলেন ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী তামিমা। আনুষ্ঠানিক বিবৃতিতে সবাইকে জানালেন বিয়ের ব্যাপারে বিস্তারিত।

এসময় আইনানুগভাবেই আগের স্বামীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়েছে দাবি করে তামিমা বলেন, “আমি তালাকের জন্য আপিল করি ২০১৬ সালে। সেটা এপ্রুভ হয় ২০১৭ সালে। অইনী প্রক্রিয়া মেনেই ডিভোর্স হয়। রাকিবের পরিবার এবং উনি এ বিষয়ে সব জানেন।”

এসময় অনলাইনে ও সামাজিক যোগাযোগ মাধ্যমে তামিমাকে নিয়ে মিথ্যা তথ্য ছড়ানো হচ্ছে এমন দাবি করেন নাসির। যারা মিথ্যা ছড়াচ্ছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিবেন বলেও হুঁশিয়ারি দেন এই তারকা ক্রিকেটার। সংবাদমাধ্যমসহ সবাইকে ফেইক বা মিথ্যা কথা ছড়ানো থেকে বিরত থাকতে অনুরোধ করেন তিনি।

নাসির বলেন, তামিমা আমার ভালো ফ্রেন্ড ছিল। চার বছর ধরে আমরা একে অপরকে চিনি। তামিমা এখন ‘তামিমা হোসেন’। আমরা আইনগতভাবে, ইসলামি শরিয়াহ মোতাবেক সবাইকে জানিয়েই বিয়ে করেছি। আমাদের মনে খারাপ উদ্দেশ্য থাকলে এভাবে বিয়ে করতাম না।”

১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন নাসির ও তামিমা। তবে তামিমার সাবেক স্বামীর দাবি তাঁকে ডিভোর্স না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন তিনি। আগের ঘরে তাদের একটি মেয়ে সন্তানও রয়েছে।