• ঢাকা
  • রবিবার, ১১ এপ্রিল, ২০২১, ২৭ চৈত্র ১৪২৭
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৯:২১ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৯:২১ পিএম

নাসিরের স্ত্রীর বক্তব্য

রাকিব যা বলছেন সব মিথ্যে: তামিমা

রাকিব যা বলছেন সব মিথ্যে: তামিমা

সাবেক স্বামীর বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ তুলে আইনি ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন ক্রিকেট তারকা নাসির হোসেনের স্ত্রী তামিমা। বুধবার সংবাদ সম্মেলনে তিনি বলেন ‘বিয়ে’ এবং ‘সন্তান’ এই দুটো তথ্য ছাড়া রাকিব যা বলছেন সব মিথ্যে।

তামিমা জানান, “আমার সঙ্গে উনার বিয়ে হয়েছে এবং আমাদের একটা বাচ্চা আছে” এই কথা ছাড়া সব তথ্য মিথ্যা।

২০১৬ সালেই রাকিবের সঙ্গে ডিভোর্স সম্পন্ন করেছেন দাবি করেন তামিমা। তিনি বলেন, ২০১৯ সাল পর্যন্ত তাদের মেয়ে তামিমার কাছেই ছিল এবং প্রয়োজনে মেয়ের ভরণপোষণের দায়িত্বও নিবেন তিনি।এছাড়াও পিবিআই এর মামলার ব্যাপারে সাংবাদিকদের প্রশ্নের জবাবে নাসির-তামিমার আইনজীবী বলেন, “আমরা প্রেস কনফারেন্স শুরুর আগে গণমাধ্যমে জানতে পেরেছি একটা মামলা হয়েছে। কিন্তু মামলাটি কী বিষয়ে হয়েছে তা জানতে পারিনি এবং কোনো কাগজ-পত্র আমাদের হাতে পৌঁছেনি। যদি নাসির এবং তার স্ত্রীকে বিবাদী করা মামলা করা হয়ে থাকে তাহলে আমরা আদালতে গিয়ে যথাযথ ব্যবস্থা নিব।”

১৪ ফেব্রুয়ারি বিয়ের পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল এই দম্পতি। নাসিরের দাবি, তামিমার স্বামী-সন্তান ও ডিভোর্সের ব্যাপারে জেনেই বিয়ে করছেন তিনি। এদিকে সাবেক স্বামী রাকিব বলছেন, হুট করেই এই বিয়ের ব্যাপারে জেনেছেন তিনি এবং তামিমার সঙ্গে তার ডিভোর্সও হয়নি।
 
অন্যদিকে তামিমার দাবি, রাকিব এবং তার পরিবার তালাকের ব্যাপারে জেনেও মিথ্যাচার করছেন।

 

রাকিবের তালাক না দেয়ার প্রসঙ্গে নিজের বক্তব্য জানতে চাইলে সাংবাদিকদের তামিমা বলেন, “উনি যে কাজগুলি করেছেন তা অবশ্যই মানহানিকর। কাজেই আমরা আইনগতভাবে যথাযথ লিগ্যাল অ্যাকশনে যাব। এছাড়া আরও যা যা করার সেগুলি আমরা পরীক্ষা-নিরীক্ষা করছি। যথা সময়ে আমরা জানাব।”