• ঢাকা
  • শনিবার, ১০ এপ্রিল, ২০২১, ২৭ চৈত্র ১৪২৭
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২১, ০৭:০৮ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২৫, ২০২১, ০৭:০৮ পিএম

ট্রান্সফারের ব্যাপারে চুপ মেসি এবং ম্যানসিটি 

ট্রান্সফারের ব্যাপারে চুপ মেসি এবং ম্যানসিটি 

গুঞ্জন শোনা যাচ্ছিলো, বার্সেলোনার সঙ্গে চুক্তি শেষে এই মৌসুমের পরেই ম্যানচেস্টার সিটিতে যোগ দিবেন লিওনেল মেসি। এমনকি তাঁকে আটকে রাখতে গিয়ে দলটির ব্যবস্থাপনা পর্যায় থেকেও চাপ দেয়া হয়েছে, আইনী প্রক্রিয়ায় যাবার হুমকি দেয়া হয়েছে। শেষ পর্যন্ত বার্সেলোনায় এই মৌসুম কাটানোর সিদ্ধান্ত নিয়েছিলেন আর্জেন্টাইন তারকা। কিন্তু যত দিন গড়াচ্ছে, তত এই ব্যাপারে অনাগ্রহ ও বিরক্তি প্রকাশ করেছেন মেসি। এমনকি ম্যানচেস্টার সিটিও কিছুই বলছেনা। 

ছয়বারের ব্যালন ডি’ অর বিজয়ী মেসি কোন দলে যাবেন সেটি নিয়ে আলোচনা হওয়াই স্বাভাবিক। কিন্তু বার্সেলোনার সঙ্গে চুক্তির যত শেষদিকে আসছেন, তত আলোচনা কমছে। ইংলিশ প্রিমিয়ার লিগের দলটি নাকি এখনও মেসিকে কোনো অফার দেয়নি। তবে আরও একটি দল মেসিকে নিতে চায় বলে গুঞ্জন আছে। সেটি হলো পিএসজি। তারাও অবশ্য কিছু বলেনি। 

সমস্যা হিসেবে দেখা হচ্ছে মেসির বেতনকে। একই বেতনে মেসির জায়গায় একাধিক তরুণ সম্ভাবনাময় খেলোয়াড়কে দলে যোগদান করানোর সুযোগ রয়েছে ম্যানসিটির। অবশ্য তাকে সিটি গ্রুপেরই নিউইয়র্ক ফুটবল ক্লাবের হয়েও খেলানো হতে পারে বলে গুঞ্জন আছে। 

আগামী জুনেই ৩৪ বছর বয়সে পা রাখবেন মেসি। এমন সময় নিজের ক্যারিয়ারের বাকিটা কোথায় কাটাবেন নিশ্চয়ই সেটি ভাবনায় আছে এই তারকার। কিন্তু আন্তর্জাতিক ক্রীড়া গণমাধ্যম গোল ডট কম জানিয়েছে, এমন দলবদল নিয়ে বারবার প্রশ্ন আসায় বেশ বিরক্ত মেসি। তাই তিনিও মুখে কুলুপ আঁটছেন। 

আগামী মার্চের প্রথম সপ্তাহেই বার্সেলোনা ফুটবল ক্লাবের সভাপতি নির্বাচন অনুষ্ঠিত হবে। তবে মেসির দলবদলের সিদ্ধান্তে নির্বাচনের ফলাফল খুব একটা প্রভাব ফেলবভে কিনা সেটি এখনও নিশ্চিত নয়।