• ঢাকা
  • রবিবার, ১১ এপ্রিল, ২০২১, ২৭ চৈত্র ১৪২৭
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২১, ০১:২০ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২৭, ২০২১, ০২:০৪ পিএম

শিগগিরই মাঠে নামছেন নেইমার 

শিগগিরই মাঠে নামছেন নেইমার 

কেয়ানের বিপক্ষে ১০ ফেব্রুয়ারিতে মাঠে নেমেছিলেন নেইমার জুনিয়র। ১-০ গোলে তার দল জয় পেলেও ইনজুরি তাকে প্রায় এক মাসের মতো মাঠের বাইরে ছিটকে দেবে বলে ধারণা করা হচ্ছিল। কিন্তু প্রত্যাশিত সময়ের চেয়ে দ্রুত সেরে উঠছেন এই ব্রাজিলীয় তারকা। এমনকি  চিকিৎসকদের পরামর্শ মেনে হালকা অনুশীলনও করেছেন তিনি।

পিএসজি কোচ মরিশিও পোশেত্তিনো নেইমারের এমন ফিরে আসায় খুব খুশি। ডিজনের বিপক্ষে লিগ ওয়ানের আগামী ম্যাচে মাঠে নামার আগে এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, “সে মেডিকেল এবং পারফরম্যান্স বিভাগের দেওয়া নির্দেশনা মেনে চলছে। আজ সে ব্যক্তিগতভাবে অনুশীলনের জন্য মাঠে নেমেছিল। তার চিন্তাধারা বেশ ভালো। আমরা খুশি। সবকিছু নিয়ন্ত্রণে আছে, শুধু সময়ের ব্যাপার। সে শিগগিরই মাঠে নামবে।”


পিএসজি আগামী ১০ মার্চ বার্সেলোনার মুখোমুখি হবে। আগের লেগে ক্যাম্প ন্যুতে গিয়ে কিলিয়ান এমবাপ্পের হ্যাটট্রিকে ৪-১ ব্যবধানে তাদের হারিয়েছিল পোশেত্তিনোর শিষ্যরা। অন্যদিকে লিগ ওয়ানে গত সপ্তাহে মোনাকোর বিপক্ষে ২-০ গোলে হেরে তিনে নেমে গেছে পিএসজি। 

তবে আগামী ম্যাচে নিচের সারির দল ডিজনের বিপক্ষে নেইমার তো বটেই, অ্যাঞ্জেল ডি মারিয়া, লিওনার্দো পারেদেস, আলেসান্দ্রো ফ্লোরেঞ্জি, মার্কো ভেরাত্তি এবং মাউরো ইকার্দিকেও ইনজুরির কারণে বাইরে রাখতে হচ্ছে পিএসজির। টেবিলের শীর্ষে থাকা দল লিলে থেকে চার পয়েন্ট দূরে আছে সাবেক চ্যাম্পিয়নস লিগের রানার্সআপ দলটি।