• ঢাকা
  • শনিবার, ১০ এপ্রিল, ২০২১, ২৭ চৈত্র ১৪২৭
প্রকাশিত: মার্চ ৩, ২০২১, ০৪:০৩ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ৩, ২০২১, ০৪:০৩ পিএম

একদিন আগেই অনুশীলনে টাইগাররা 

একদিন আগেই অনুশীলনে টাইগাররা 

নিউজিল্যান্ড সফরে গিয়ে নিয়মমাফিক কোয়ারেন্টিনে থাকতে বেশ কষ্ট হয়েছিলো বাংলাদেশ ক্রিকেট দলের। পরের দিকে অবশ্য নেটফ্লিক্স, ঘরের মধ্যেই জিমের উপকরণসহ বেশ ভালো সময় কাটাচ্ছিলেন তারা। আজ ঘুচেছে সেই অপেক্ষার প্রহর। আজ থেকেই জিমে অনুশীলন করতে পারছেন খেলোয়াড়রা। 

গত ২৩ ফেব্রুয়ারি নিউজিল্যান্ডে পৌঁছানোর পরেই দুই সপ্তাহ কোয়ারেন্টিনে থাকতে হতো বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে। তবে ভাগ্য বেশ ভালো বলতে হয়। তিনবার করোনাভাইরাস শণাক্তকারী পরীক্ষার সবগুলোতেই উতরে গেছেন তামিম ইকবালরা। তাই গতকাল অনুশীলনের কথা থাকলেও আজ থেকেই অনুশীলন শুরু করায় বাধা নেই খেলোয়াড়দের। 

এই ব্যাপারে দলের সঙ্গে নিউজিল্যান্ড সফরে থাকা বিসিবি পরিচালক জালাল ইউনুস বলেন, “নিউজিল্যান্ড সফরে থাকা বাংলাদেশ দলের সবার করোনা পরীক্ষার ফলাফল তৃতীয়বারের মতো নেগেটিভ এসেছে, ফলে প্র্যাকটিসে ফিরতে আর কোন বাধা থাকল না ক্রিকেটারদের।” 

এর আগে অবশ্য প্রতিদিন আধাঘন্টা করে হাঁটাচলার অনুমতি পেতেন খেলোয়াড়রা। এবার গ্রুপ গ্রুপ করে জিমে যাবার অনুমতি পেয়েছেন তারা। আজ এক ছবিতে তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ নাইম এবং আফিফ হোসেন ধ্রুবকে জিম করতে দেখা গেছে। 

আগামী ২০ মার্চ থেকে তিনটি করে ওয়ানডে এবং টি-টোয়েন্টি খেলতে মাঠে নামবে বাংলাদেশ এবং নিউজিল্যান্ড।