• ঢাকা
  • মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১, ৭ বৈশাখ ১৪২৮
প্রকাশিত: মার্চ ৪, ২০২১, ০৬:৫৪ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ৪, ২০২১, ০৬:৫৪ পিএম

‘আমি হারলে চলে যাবে মেসি’ 

‘আমি হারলে চলে যাবে মেসি’ 

জোয়ান লাপোর্তার সঙ্গে লিওনেল মেসির সম্পর্ক বেশ ভালো। তবে আসন্ন বার্সেলোনা ক্লাবের নির্বাচনে সভাপতির পদের জন্য অন্য দুই প্রতিদ্বন্দ্বীর সঙ্গেও যে খারাপ সম্পর্ক, এমনটি নয়। কিন্তু সেই সম্পর্ককে নির্বাচনী বিতর্কে সরাসরি ব্যবহার করেছেন লাপোর্তা। বলেছেন, তিনি হারলে নাকি মেসি বার্সেলোনা ছেড়ে চলে যাবেন। 

এই মৌসুমের শেষেই আর্জেন্টাইন তারকা মেসির সঙ্গে বার্সেলোনার চুক্তি শেষ হয়ে যাবে। নতুন চুক্তি এখনও চূড়ান্ত হয়নি। আগামী ৭ মার্চ ভোট অনুষ্ঠিত হওয়ার আগে সাবেক সভাপতি জোয়ান লাপোর্তা আবারও নির্বাচনী প্রচারণায় টেনেছেন মেসির উদাহরণ। লাপোর্তা বলেন, “আমি নিশ্চিত, আমি ছাড়া অন্য কেউ নির্বাচনে জিতলে মেসি ক্লাবে থাকবেনা। আমার সঙ্গে তার শ্রদ্ধার সম্পর্ক। আমরা তাকে ক্লাবের অবস্থা বুঝে প্রস্তাব দিতে চাই। আমরা তাকে টাকা দিয়ে আটকে রাখতে পারবোনা, তবে মেসি টাকার জন্য খেলেনা। সে তার ক্যারিয়ার সর্বোচ্চ পর্যায়ে নিয়ে শেষ করতে চায়।”

 ইউরোপের অন্যান্য ক্লাবগুলোও মেসিকে নেয়ার জন্য মুখিইয়ে আছে। ম্যানচেস্টার সিটি, পিএসজি এবং ইন্টার মিলান এই ছয়বারের ব্যালন ডি অর বিজয়ীকে দলে নিতে মুখিয়ে আছে।  কিন্তু বার্সেলোনা তাদের ক্লাবের খেলোয়াড়কে নিঃসন্দেহে রাখতে চাইবে যেকোনো মূল্যে। আর তাই মেসিকে ট্রাম্পকার্ড হিসেবে নির্বাচনে ব্যবহার করতেও দ্বিধা করছেন না লাপোর্তা।