• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ৮, ২০২১, ০২:৫৬ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ৮, ২০২১, ০৩:০১ পিএম

লিগ ওয়ানে দুই ম্যাচ নিষিদ্ধ নেইমার

লিগ ওয়ানে দুই ম্যাচ নিষিদ্ধ নেইমার

বুধবার রাতে চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে ৩-২ গোল ব্যবধানে বায়ার্ন মিউনিখকে হারিয়েছে পিএসজি। প্রথম লেগের দুর্দান্ত জয়ে ফরাসি লিগের দলটি স্বস্তিতে থাকলেও একই দিনে দুঃসংবাদ এসেছে নেইমারের জন্য। লিগ ওয়ানে আগামী দুই ম্যাচ পিএসজির হয়ে মাঠে নামতে পারবেন না গতকাল জোড়া অ্যাসিস্ট করা এই তারকা। 

লিগ ওয়ানে শনিবার লিলের কাছে ১-০ গোল ব্যবধানে হেরেছে পিএসজি। সেই ম্যাচেই দুটি হলুদ কার্ড দেখেন নেইমার। একটি ফাউলের পর শেষ সময়ে প্রতিপক্ষের থিয়াগো ডিয়েলোর সঙ্গে বিতণ্ডায় জড়িয়েছিলেন এই ব্রাজিলীয় তারকা। তাই লাল কার্ডের শাস্তি হিসেবে এক ম্যাচ নিষেধাজ্ঞার সঙ্গে যোগ হয়েছিল অসদাচরণের জন্য আরও দুই ম্যাচে নিষেধাজ্ঞার শাস্তি। কিন্তু পরে এক ম্যাচ নিষেধাজ্ঞা মওকুফ করা হলে দুই ম্যাচে বাইরে থাকার সিদ্ধান্ত আসে। অবশ্য ডিয়েলোকেও এক ম্যাচের নিষেধাজ্ঞা দিয়েছে লিগ ওয়ান কর্তৃপক্ষ। 

পিএসজি আগামী শনিবার স্ট্রাসবার্গের বিপক্ষে মাঠে নামবে। এরপর সেন্ট এটিয়েনের বিপক্ষে ম্যাচ ১৮ এপ্রিল। এই দুই ম্যাচেই পিএসজির হয়ে লিগ ওয়ানে অনুপস্থিত থাকবেন নেইমার। অর্থাৎ ২৪ এপ্রিল মেটজের বিপক্ষের ম্যাচ দিয়েই ফিরবেন এই তারকা।