• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮
প্রকাশিত: এপ্রিল ৯, ২০২১, ০৯:৩৭ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ৯, ২০২১, ০৯:৫৮ পিএম

এখনই ধোনির শেষ দেখছে না চেন্নাই 

এখনই ধোনির শেষ দেখছে না চেন্নাই 

জাতীয় ক্রিকেট দলে ২০১৯ সালের পর থেকে আর দেখা যায়নি সাবেক ভারতীয় অধিনায়ক মাহেন্দ্র সিং ধোনিকে। কিন্তু চেন্নাই সুপার কিংসের জার্সিতে নিয়মিতই ভারতীয় প্রিমিয়ার লিগ মাতিয়েছেন তিনি। ফ্র্যাঞ্চাইজিভিত্তিক এই টুর্নামেন্টে এবারও একই দলের হয়ে মাঠে নামছেন তিনি। তবে আইপিএলকে এই মৌসুমেই ধোনি বিদায় জানাচ্ছেন না বলে জানিয়েছে চেন্নাই। 

চেন্নাই সুপার কিংসের প্রধান নির্বাহী কাসি বিশ্বনাথন আগামী বছরের আইপিএলেও দলে দেখছেন ধোনিকে। এমনকি কিছুদিন আগে অস্ট্রেলিয়া সফর থেকে আঙুলে চোট পেয়ে ফেরা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজাকেও ভাবনায় রেখেছেন তিনি। ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেয়া এক সাক্ষাতকারে বিশ্বনাথন জানালেন, আপাতত ধোনি বিদায় নিচ্ছেনা বলে ব্যক্তিগতভাবে মনে করেন তিনি। তাই হলুদ জার্সিতে হেলিকপ্টার শটের তারকাকে আরও বেশ কিছুদিন দেখা যাবে বলেই মনে হচ্ছে। 

জাতীয় দল থেকে অবসর গ্রহণের পরের আসরেই আইপিএলে খুব একটা ভালো করতে পারেননি ধোনি। এমনকি দলটির ভাইস চেয়ারম্যান এন শ্রীনিবাসন আসন্ন আইপিএলে ধোনিকে ছেড়ে দেয়ার কথাও জানিয়েছিলেন। কিন্তু ২০২০ সালের আইপিএলে সেটি হয়নি। এবার টেস্ট ব্যাটসম্যান চেতেশ্বর পূজারাকেও নিজেদের দলে নিয়েছে চেন্নাই। বাজির ঘোড়া কতদূর ছোটাতে পারেন ধোনি-পূজারা-জাদেজারা, সেটিই দেখার বিষয়।