• ঢাকা
  • শনিবার, ১৫ মে, ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮
প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২১, ০৫:১৫ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ১৬, ২০২১, ০৫:৩০ পিএম

ছাড়পত্র নেই, তবু ফাইনালের দলে ফাতি!

ছাড়পত্র নেই, তবু ফাইনালের দলে ফাতি!

নিজের প্রথম শিরোপার লড়াইয়ে আগামীকাল শনিবার মাঠে নামছে বার্সেলোনা। অ্যাটলেটিকো বিলবাওয়ের বিপক্ষে কোপা দেল রের ফাইনালে মাঠে নামবে রোনাল্ড কোম্যানের শিষ্যরা। আর এই জয় পেতে কতটা মরিয়া স্প্যানিশ ক্লাবটি, তা বোঝার জন্য একটি ঘটনাই যথেষ্ট। ছাড়পত্র পাওয়ার আগেই ফরোয়ার্ড আনসু ফাতিকে দলে নিয়েছেন বার্সা কোচ। 

কোপা দেল রের ফাইনালকে সামনে রেখে গতকাল বৃহস্পতিবার বার্সেলোনা ২৬ সদস্যের দল ঘোষণা করে। সেখানে তরুণ ফরোয়ার্ড আনসু ফাতিকেও রাখা হয়েছিল। কিন্তু গত বছরের নভেম্বরে হাঁটুর চোট ভুগিয়েছে ফাতিকে। অস্ত্রোপচার থেকে সেরে উঠতে প্রায় চার মাসের মতো সময় নেওয়া হয়েছিল। সেই অস্ত্রোপচার থেকে ছাড়পত্র এখনো মেলেনি ফাতির। মাঠে নামানো হবে কি না এখনো নিশ্চিত নয়, তবে এর আগেই দলে অন্তর্ভুক্তি জয়ের জন্য মরিয়া বার্সেলোনার পরিচয় দেয়। কোচের আস্থা আছে ফাতির ওপর, এটুকুও স্পষ্ট। 

তরুণ ফরোয়ার্ড ফাতি অস্ত্রোপচারের আগে দলের হয়ে তিনটি চ্যাম্পিয়নস লিগে এবং সাতটি লা লিগা মিলে মোট ১০ ম্যাচে মাঠে নেমেছিলেন। তার নামের পাশে পাঁচ গোলের পাশাপাশি দুটি অ্যাসিস্টের খ্যাতিও রয়েছে। তবে এই তরুণকে আগামীকাল শনিবারের ফাইনালে মাঠে দেখা গেলে কিছুটা স্বস্তিতেই থাকবেন বার্সা ভক্তরা।