• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮
প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২১, ০৫:৪৬ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ১৬, ২০২১, ০৫:৪৬ পিএম

মোস্তাফিজের অর্জন উদযাপনে রাজস্থানের টুইট 

মোস্তাফিজের অর্জন উদযাপনে রাজস্থানের টুইট 

বাংলাদেশের তরুণ মোস্তাফিজুর রহমানকে দলে নেয়ার সময়েই রাজস্থানের উচ্ছ্বাস টের পাওয়া  গিয়েছিলো। ইংরেজি বুঝতে সমস্যা হওয়ায় কাটার মাস্টারের জন্য বাংলাও শিখতে শুরু করেছিলো রাজস্থান। তাই ভারতীয় প্রিমিয়ার লিগের চলতি আসরে প্রথম জয়ে এই বাঁহাতির অবদান উদযাপন করে অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে টুইটও করেছে দলটি। 

প্রথমে বল করতে নেমে অধিনায়ক সানজু স্যামসনের সিদ্ধান্তের কার্যকারিতা প্রমাণ করেন বোলাররা। সেই তালিকায় আছেন বাংলাদেশের ভরসা মোস্তাফিজও। নিজের প্রথম ওভারের পঞ্চম বলে স্লোয়ারের কারিশমায় মার্কাস স্টোয়নিসকে জস বাটলারের হাতে ক্যাচ দিতে বাধ্য করেন। আর শেষ ওভারে সেট হওয়া ব্যাটসম্যান টম কিউরানের অফস্ট্যাম্পের বেল উড়াতে ফুল লেন্থের বলই যথেষ্ট ছিলো। 

প্রথম উইকেট পাবার পরেই রাজস্থান টুইট করে, “পয়লা তে পয়লা, এই তো চাই!” আর দ্বিতীয় উইকেট পাওয়ার পর তাদের টুইট ছিলো “কাটার মাস্টার" অবশ্য ১৪৮ রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে বেশ কষ্টই হয়েছে রাজস্থানের। শেষের দিকে আসরের সবচেয়ে দামি তারকা ক্রিস মরিসের ঝড়ো ব্যাটিংয়ে জয় পায় দলটি। জয়ের পর মোস্তাফিজ টুইট করেন, “মৌসুমে আমাদের প্রথম জয়ে ও রাজস্থানে আমার প্রথম উইকেটে আমি খুশি এবং অসাধারণ খেলেছে মরিস।”

আগামী ১৯ এপ্রিল চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হবে রাজস্থান রয়্যালস। সেখানেও নিজের পারফরম্যান্সের ধারাবাহিকতা ধরে রাখতে পারবেন মোস্তাফিজ, এমনটিই চাইবে রাজস্থান।