• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২১, ০৯:২৮ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২৭, ২০২১, ০৯:২৮ পিএম

নিজেদের ক্লাবসহ শাস্তি পেলেন লুকাকু- ইব্রাহিমোভিচ 

নিজেদের ক্লাবসহ শাস্তি পেলেন লুকাকু- ইব্রাহিমোভিচ 

গত জানুয়ারিতেই মিলান ডার্বির ম্যাচে বাক বিতণ্ডায় জড়িয়েছিলেন রোমেলু লুকাকু এবং জালাতান ইব্রাহিমোভিচ। সেই ঘটনার তদন্তের রায় প্রকাশিত হয়েছে। ফলাফল হিসেবে দুই খেলোয়াড় সহ তাদের ক্লাবকেও দোষী সাব্যস্ত করে জরিমানা করা হয়েছে।

গত ২৬ জানুয়ারি সেই ম্যাচে ইতালিয়ান কাপের দৌড়ে শেষ আটে ২-১ গোল ব্যবধানে জয় পেয়েছিলো ইন্টার মিলান। দুজনকেই দেখানো হয় হলুদ কার্ড। এমনকি ম্যাচের বাইরের সময়েও উত্তপ্ত অবস্থা বিরাজমান ছিলো। 

তাই তদন্ত শেষে ইতালিয়ান ফুটবল ফেডারেশন সিদ্ধান্তে এসেছে, এমন ঘটনার দায় এড়াতে পারেনা দুই দল। ফলে ইন্টার মিলানের ফরোয়ার্ড লুকাকুকে তিন হাজার এবং এসি মিলানের স্ট্রাইকার ইব্রাহিমোভিচকে চার হাজার ইউরো জরিমানা করা হয়। এছাড়াও ইব্রাহিমোভিচের ক্লাব দুই হাজার ইউরো এবং লুকাকুর ক্লাব এক হাজার দুইশ ইউরো পর্যন্ত জরিমানা গুনেছে। 

লুকাকু এবং ইব্রাহিমোভিচ দুজন তারকাই আগে ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে খেলেছেন। তবে ইন্টার মিলানে আসার পরেই নিজেকে ইতালির নতুন রাজা হিসেবে ঘোষণা দিয়েছিলেন লুকাকু। অন্যদিকে মাঠে লুকাকুর পরিবারের সদস্যদের নিয়ে কটু মন্তব্য করায় দুজন মিলানের সান সিরোয় বিতণ্ডায় জড়িয়েছিলেন।