• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ৯, ২০২১, ০৪:২৬ পিএম
সর্বশেষ আপডেট : মে ৯, ২০২১, ০৪:২৬ পিএম

নিজের হাতাহাতির খবরে বিস্মিত ওয়ার্নার! 

নিজের হাতাহাতির খবরে বিস্মিত ওয়ার্নার! 

অস্ট্রালিয়ায় ফ্লাইট প্রবেশে নিষেধাজ্ঞা থাকায় চলতি মাসের আগামী ১৫ তারিখের আগে ঘরে  ফিরতে পারছেন না ভারতীয় প্রিমিয়ার লিগের তারকারা। সেখানে গিয়েও সাবেক অজি তারকা মাইকেল স্ল্যাটারের সাথে হাতাহাতি করে বিতর্কে জড়ালেন ডেভিড ওয়ার্নার। তবে দুজনেই অস্বীকার করেছেন এমন ঘটনা, এমনকি এমন সংবাদ দেখে বিস্ময় প্রকাশ করেছেন ওয়ার্নার।

কিছুদিন আগেই অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর সাথে বাদানুবাদে জড়িয়ে আলোচনায় আসা স্ল্যাটার এবং ওয়ার্নার একই বারে গিয়েছিলেন একসাথে। এরপর কথায় কথায় দুজনের কোনো বিষয়ে মতানৈক্য রূপ নেয় উত্তপ্ত বাক্যবিনিময় এবং পরে হাতাহাতিতে। স্থানীয় মানুষদের অভিযোগ স্থানীয় পত্রিকায় আসার পর অস্ট্রেলীয় গণমাধ্যম তাদের কাছেই এমন সংবাদের ব্যাখ্যা চান। কিন্তু সবকিছুই অস্বীকার করেছেন দুজন। এমনকি প্রমাণ ছাড়া গণমাধ্যমে এই ধরণের বিতর্কিত সংবাদ প্রকাশের না করার জন্য বলেছেন ওয়ার্নার। 

চলতি আসরে সানরাইজার্স হায়দ্রাবাদের অধিনায়ক হিসেবে দায়িত্ব দেয়া হয়েছিলো ওয়ার্নারকে। কিন্তু আইপিএল স্থগিতের আগের ম্যাচেই তার বদলে কেইন উইলিয়ামসনকে বাকি ম্যাচগুলোতে অধিনায়কত্বের দায়িত্ব দেয়া হয়। তবে এর পেছনেও কারণ হিসেবে অনেকেই তার অপ্রত্যাশিত শব্দচয়নকে ইঙ্গিত করেছিলেন। এবার এমন হাতাহাতির বিতর্কের গুঞ্জন প্রমাণ করলো, মাঠের বাইরেও ভালো সময় যাচ্ছেনা এই অজি তারকার।