• ঢাকা
  • বুধবার, ২৩ জুন, ২০২১, ৯ আষাঢ় ১৪২৮
প্রকাশিত: মে ১২, ২০২১, ০৬:৩১ পিএম
সর্বশেষ আপডেট : মে ১২, ২০২১, ০৬:৩১ পিএম

দুবাই ছাড়াও পাকিস্তানের ভাবনায় শ্রীলঙ্কা-ইংল্যান্ড 

দুবাই ছাড়াও পাকিস্তানের ভাবনায় শ্রীলঙ্কা-ইংল্যান্ড 

করোনা মহামারী বেশ ছড়িয়ে পড়ায় গত মার্চেই পাকিস্তান সুপার লিগ স্থগিত হয়। এবার আয়োজন সম্পূর্ণ করতেও করোনার আশঙ্কা। এদিকে সম্ভাব্য ভেন্যু হিসেবে দুবাইকে প্রস্তাব দেয়া হলেও তারা কিছু জানায়নি। সব মিলিয়ে শ্রীলঙ্কা এবং ইংল্যান্ডকে  ভেন্যু হিসেবে মাথায় রাখছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। 

ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক টুর্নামেন্টটি পাকিস্তানে করোনার কারণে অধিকাংশ ফ্র্যাঞ্চাইজি আয়োজন করতে চাইছেন না। অথচ বাকি আসরের পুরোটাই করাচিতে আয়োজনের কথা ভেবেছিলো পিসিবি। তবে দলগুলোর কর্তারা বেঁকে বসায় দুবাইকে ভেন্যু হিসেবে নির্ধারণ করা হয়েছিলো। এমনকি আনুষ্ঠানিকভাবে এমিরেটস ক্রিকেট বোর্ডের সাথে যোগাযোগ করা হয়েছিলো। তবে ঈদের ছুটিতে আছে আরব আমিরাতের সবগুলো সরকারি দপ্তর। তাই আগামী সপ্তাহের আগে কোনো সিদ্ধান্ত জানা যাচ্ছে না। 

আমিরাতে পিএসএলের বাকি অংশ আয়োজনের জন্য সেই দেশের সরকার থেকে খেলোয়াড়দের জন্য ভিসা, লজিস্টিকস ইত্যাদি প্রয়োজন পড়বে পাকিস্তানের। এদিকে জুন মাসে দুবাইয়ে তাপদাহ চলবে রীতিমতো, যা পিএসএলে খেলোয়াড়দের জন্য বেশ ক্লান্তিকর হতে পারে। তাই সব মিলিয়ে শ্রীলঙ্কা এবং ইংল্যান্ডকেও ভেন্যু হিসেবে প্রস্তাব দিতে পারে পাকিস্তান।