• ঢাকা
  • রবিবার, ০১ আগস্ট, ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮
প্রকাশিত: জুলাই ২১, ২০২১, ১০:৪২ এএম
সর্বশেষ আপডেট : জুলাই ২১, ২০২১, ১০:৪৪ এএম

ঈদের দিন করোনা আক্রান্ত মা-বাবাকে নিয়ে মুশফিকের স্ট্যাটাস 

ঈদের দিন করোনা আক্রান্ত মা-বাবাকে নিয়ে মুশফিকের স্ট্যাটাস 

যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে সারা দেশে পালিত হচ্ছে পবিত্র ঈদুল আজহা। সামাজিক যোগাযোগ মাধ্যমে তারা ঈদের আনন্দ ভাগাভাগি করে নিচ্ছেন ভক্তদের সঙ্গে। টাইগারদের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিমের ঈদ এবার ভিন্ন এক আবহে কাটছে। তার মা-বাবা করোনা আক্রান্ত হওয়ায় জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ না খেলেই তিনি দেশে ফিরে আসেন। মন খারাপের মাঝেও তিনি দেশবাসীকে জানিয়েছেন ঈদের শুভেচ্ছা।

বুধবার (২১ জুলাই) নিজের ভেরিফাইড ফেসবুক পেজে মুশফিক তার স্ট্যাটাসে লিখেছেন, আপনাদের সকলকে ঈদ মোবারক। সবার অনেক অনেক সুখী এবং আনন্দময় ঈদ কামনা করছি। আমাদের দেশ এখন মহামারির (করোনাভাইরাস) সাথে লড়াই করছে। তাই দয়া করে উদযাপন করার সময় আপনি সুরক্ষা প্রোটোকলগুলো অনুসরণ করছেন তা নিশ্চিত করুন। আসুন আমরা আমাদের চারপাশে কম ভাগ্যবান লোকদের প্রতি দয়াবান হই এবং তাদের সাথেও আনন্দ ভাগ করে নেই।

মি. ডিপেন্ডেবল নামে খ্যাত এই ক্রিকেটার তার মা-বাবার অসুস্থতা প্রসঙ্গে লিখেছেন, সর্বশক্তিমান আল্লাহকে ধন্যবাদ; আমার পিতা-মাতা সুস্থতার পথে রয়েছেন। আপনারা যারা তাদের স্বাস্থ্যের বিষয়ে আমার পাশে আছেন এবং আমার পিতা-মাতার জন্য প্রার্থনা করেছেন, আমি চিরকাল আপনাদের প্রতি কৃতজ্ঞ থাকব। এটি আমার এবং আমার পরিবারকে কাছে অনেক বিশেষ কিছু। আমাদের জন্য প্রার্থনা করুন। ঈদ মোবারক।