• ঢাকা
  • শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১, ৯ আশ্বিন ১৪২৮
প্রকাশিত: জুলাই ৩১, ২০২১, ০৩:০৯ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ৩১, ২০২১, ০৩:০৯ পিএম

বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজের ধারাভাষ্যে ৫ জন, দেখাবে দুই চ্যানেল

বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজের ধারাভাষ্যে ৫ জন, দেখাবে দুই চ্যানেল

আগামী ৩ আগস্ট থেকে মাঠে গড়াচ্ছে বাংলাদেশ এবং অস্ট্রেলিয়ার মধ্যকার ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ৪, ৬, ৭ ও ৯ আগস্ট অনুষ্ঠিত হবে সিরিজের বাকি চারটি ম্যাচ। প্রতিটি ম্যাচই মিরপুরের শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে হবে। ম্যাচ শুরু হবে সন্ধ্যা ৬টায়। করোনাকালে দর্শকদের মাঠে যাওয়ার অনুমতি দিচ্ছে না বিসিবি। ফলে ভক্তদেরকে কেবল টিভি পর্দাতেই খেলা দেখতে হবে।

দেশের প্রথম ক্রীড়াভিত্তিক টিভি চ্যানেল টি-স্পোর্টস আর গাজী টিভি দেখাবে এই সিরিজের সব ম্যাচ।  টেলিভিশনে না দেখতে পারলে ইউটিউবেও দেখতে পাবেন দর্শকরা। র‍্যাবিটহোল বিডির চ্যানেলে দেখা যাবে খেলাটি। তাদের ওয়েবসাইটেও সব খেলা দেখা যাবে।  

পুরো সিরিজে ধারাভাষ্য দেবেন মাত্র পাঁচজন। এর মধ্যে বাংলাদেশ থেকে সুযোগ পেয়েছেন তিনজন, আর বিদেশি দুইজন। করোনাভাইরাস রুখতে ক্রিকেট অস্ট্রেলিয়া কঠোর বিধিনিষেধ মানছে। সেই বিধিনিষেধের প্রভাবেই অস্ট্রেলিয়ান ধারাভাষ্যকাররা এখন দেশের বাইরের কোনো সিরিজে সফর করছেন না। এর ফলে ওয়েস্ট ইন্ডিজ সিরিজে ছিলেন না কোনো অস্ট্রেলিয়ান ধারাভাষ্যকার। এবার থাকছেন না বাংলাদেশ সিরিজেও। 

বাংলাদেশি ধারাভাষ্যকারদের মধ্যে থাকছেন সাবেক ক্রিকেটার আতহার আলী খান, শামীম আশরাফ চৌধুরী ও মাজহার উদ্দিন অমি। বিদেশি ধারভাষ্যকার হিসেবে থাকছেন ভারতের আনজুম চোপড়া ও শ্রীলঙ্কার পারভেজ মাহারুফ।