• ঢাকা
  • শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১, ৯ আশ্বিন ১৪২৮
প্রকাশিত: আগস্ট ৩, ২০২১, ১০:৫০ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ৩, ২০২১, ০৪:৫০ পিএম

আইপিএলে খেলার অনুমতি পেলেন সাকিব-মুস্তাফিজ 

আইপিএলে খেলার অনুমতি পেলেন সাকিব-মুস্তাফিজ 

আগামী সেপ্টেম্বর-অক্টোবরে সংযুক্ত আরব আমিরাতে মাঠে গড়াবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দ্বিতীয় পর্ব। যেখানে খেলার অনুমতি পেয়েছেন সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। ঘরের মাঠে ইংল্যান্ড সিরিজটি স্থগিত হওয়ায় টুর্নামেন্টটি খেলার সুযোগ পাচ্ছেন তারা।

আইপিএলের এবারের আসরে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলছেন সাকিব। এদিকে এক কোটি রুপিতে রাজস্থান রয়্যালসের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন মুস্তাফিজ। টুর্নামেন্টটি স্থগিত হওয়ার আগে কলকাতার হয়ে মাত্র তিনটি ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন সাকিব। 

যেখানে তিন ম্যাচে ব্যাট হাতে ৩৮ রান করার সঙ্গে বল হাতে তিনটি উইকেট নিয়েছেন অভিজ্ঞ এই অলরাউন্ডার। এদিকে আইপিএল স্থগিত হওয়ার আগে সবগুলো ম্যাচেই খেলার সুযোগ পেয়েছিলেন মুস্তাফিজ। ৭ ম্যাচ খেলা বাঁহাতি এই পেসার নিয়েছেন ৮ উইকেট। 

এর আগে ক্রিকেটভিত্তিক পোর্টাল ক্রিকবাজকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান বলেছিলেন, তারা যদি আবেদন করে এবং আমাদের যদি কোন আন্তর্জাতিক কোনো সিরিজ না থাকে তাহলে তারা আইপিএলে অংশগ্রহণ করতে পারবে। আমরা এখনও তাদের কাছে থেকে আনুষ্ঠানিকভাবে চিঠি পাইনি। আমরা যদি সেটা (চিঠি) পাই তাহলে বোর্ড সিদ্ধান্ত নেবে।