• ঢাকা
  • শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১, ৯ আশ্বিন ১৪২৮
প্রকাশিত: আগস্ট ৪, ২০২১, ০৪:১৪ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ৪, ২০২১, ১০:১৪ এএম

অলরেডদের সঙ্গেই থাকছেন  ফ্যাবিনহো

অলরেডদের সঙ্গেই থাকছেন  ফ্যাবিনহো

ইংলিশ ক্লাব লিভারপুলের সঙ্গে আরও পাঁচ বছর থাকছেন ২৭ বছর বয়সী ব্রাজিলিয়ান তারকা মিডফিল্ডার ফ্যাবিনহো। অ্যানফিল্ডে তাকে ২০২৬ সাল পর্যন্ত দেখা যাবে।

বুধবার (৪ আগস্ট) ক্লাবটির সঙ্গে নতুন করে তিনি চুক্তিতে সই করেছেন। ফ্যাবিনহো অনুশীলনেই ক্লাবের সঙ্গে নতুন করে পাঁচ বছরের চুক্তি করেছেন। ক্লাবের অফিসিয়াল ওয়েবসাইটে এক বিবৃতিতে এই তথ্য জানিয়েছে লিভারপুল। বিবৃতিতে লিভারপুল বলেছে, ব্রাজিলিয়ান মিডফিল্ডার আমাদের সঙ্গে নতুন করে আরও পাঁচ বছরের চুক্তি করেছে। 

ফ্যাবিনহো তার অনুভূতি প্রকাশ করে বলেন, লিভারপুলের সঙ্গে নতুন চুক্তিতে স্বাক্ষর করে আমি অত্যন্ত আনন্দিত। শুরু থেকেই আমি এ বিষয় (নতুন চুক্তি) সম্পর্কে ইতিবাচক ছিলাম। কারণ সব সময় আমি লিভারপুলে থাকতে চেয়েছি। চালিয়ে যেতে চেয়েছি খেলা, সব লিভারপুলের জন্য। এখন বিষয়টা আনুষ্ঠানিক, আমি খুশিও। আমরা একত্রে এখানে অনেক কিছু জিতেছি। আমি মনে করি এটাই আমার জন্য সবচেয়ে ভালো জায়গা, যেখানে বেড়ে ওঠা যাবে, শেখা যাবে। আশা করি লিভারপুলের সঙ্গে আমার এর সব কিছুই চলতে থাকবে।

২০১৮ সালে মোনাকো থেকে লিভারপুলে এসে ফ্যাবিনহো ক্লাবটির হয়ে এ পর্যন্ত খেলেছেন ১২২ ম্যাচে। ২০১৮-১৯ মৌসুমে চ্যাম্পিয়ন্স লীগ জিততে অনেক গুরুত্বপূর্ণ অবদান রেখেছিলেন তিনি। চ্যাম্পিয়ন্স লীগ ছাড়াও তার অর্জনের খাতায় রয়েছে প্রিমিয়ার লীগ ও উয়েফা সুপার লীগের শিরোপা। 

ডেইলি মেইলের প্রতিবেদন অনুযায়ী, লিভারপুল এ গ্রীস্মে বেশ কয়েক জন সিনিয়র ফুটবলারের সঙ্গে চুক্তি করতে চাইছে। ফ্যাবিনহোর আগে দলটি চুক্তি করেছে রক্ষণভাগের খেলোয়াড় ট্রেন্ট আরনল্ডের সঙ্গে। এবার সালাহ, সাদিও মানে, আলিসন বেকার ও ফন ডাইকের সঙ্গেও চুক্তি করার দ্বারপ্রান্তে তারা।